Logo
Logo
×

সারাদেশ

কোম্পানীগঞ্জে আসর থেকে ২১ জুয়াড়ি আটক

Icon

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩, ১০:৫৫ পিএম

কোম্পানীগঞ্জে আসর থেকে ২১ জুয়াড়ি আটক

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় জুয়ার আসর থেকে নগদ টাকাসহ ২১ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের ইসলামপুর গ্রামের আবুল বাশারের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলো- উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামের রাজ্জাক মিয়া ওরফে মস্তান (৫৬), ইসলামপুর গ্রামের বাবুল মিয়া (৫৫), ফয়জুল (৪০), শাহাদাত আলী (৩৫), মো. ইসলাম (৫২), এরশাদ মিয়া (২৮), শিলেরভাঙ্গা গ্রামের আল আমিন (২৪), ফারুক মিয়া (৩২), টুকেরগাঁও গ্রামের মোহন মিয়া (৫০), সোহেল মিয়া (২৯), মো. হাসান (২৯), রেনু মিয়া (৪৫), আবুল বাশার (৩৫), নয়াগাঙ্গেরপাড় গ্রামের আব্দুল আলী (৩০), ফজলু মিয়া (৫০), ঢালারপাড় গ্রামের ফরহাদ মিয়া (২৮), রফিক (৪০), খায়েরগাঁও গ্রামের জাবেদ হাসান (২৫), দক্ষিণ রাজনগর গ্রামের খাজা মইন উদ্দিন (৩০), কালীবাড়ি গ্রামের মঞ্জুরুল হক (৩৭) ও নরসিংদী জেলার রায়পুরা উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে কাজল মিয়া (৪০)।

পুলিশ জানায়, শনিবার দুপুরের দিকে কোম্পানীগঞ্জ থানার এসআই জনার্দন তালুকদার, এসআই শাহ আলম ভূঁইয়া ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালায়। 

অভিযানে উপজেলার ইসলামপুর গ্রামের আবুল বাশারের বাড়ি থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৬ হাজার ৩০ টাকা উদ্ধার করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে জানান, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম