Logo
Logo
×

সারাদেশ

এবার ইজিবাইকচালককে হত্যা করল ছিনতাইকারীরা 

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৩:১২ পিএম

এবার ইজিবাইকচালককে হত্যা করল ছিনতাইকারীরা 

বগুড়ার শাজাহানপুরে রাজু মণ্ডল (২৩) নামে এক ইজিবাইকচালককে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় ঢাকা-রংপুর দ্বিতীয় বাইপাস মহাসড়কের পাশে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। তবে তার ইজিবাইকের সন্ধান মেলেনি।

শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— যাত্রীবেশী ছিনতাইকারীরা চালককে হত্যা করে ইজিবাইক নিয়ে গেছে। এ ছাড়া বিভিন্ন বিষয় মাথায় রেখে তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানিয়েছেন, নিহত রাজু মণ্ডল বগুড়ার শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আবদুল হোসেন মণ্ডলের ছেলে। তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। রাজু বুধবার বিকাল ৪টার দিকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজ করলেও তার সন্ধান পাননি। বৃহস্পতিবার সকালে নিশ্চিন্তপুর গ্রামে ঢাকা-রংপুর মহাসড়কের পাশে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। 

খবর পেয়ে পুলিশ বেলা ১০টার দিকে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, নিহত রাজুর ইজিবাইকের সন্ধান পাওয়া যায়নি। তার বুক ও পিঠে একাধিক ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে— যাত্রীবেশী ছিনতাইকারীরা হত্যার পর ইজিবাইক নিয়ে গেছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে।

এর আগে গত ১৮ মার্চ রাতে বগুড়ার আদমদীঘির কুন্দুগ্রাম ইউনিয়নের তারতা কুমারপাড়ায় নাগর নদের পাড়ে তৈয়ব আলী (৬০) নামে এক অটোভ্যানচালককে গলায় গামছা পেঁচিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। 

হত্যার পর যাত্রীবেশী ছিনতাইকারীরা তার অটোভ্যান নিয়ে গেছে। তিনি তারতা গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে। তৈয়ব আলী ওই দিন সন্ধ্যায় কুন্দগ্রাম বাজার থেকে দুজন যাত্রী নিয়ে রওনা দিয়েছিলেন।   

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম