Logo
Logo
×

সারাদেশ

ত্যাগী নেতাদের অপমান সহ্য করব না: বিপ্লব বড়ুয়া

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ১০:৫৭ পিএম

ত্যাগী নেতাদের অপমান সহ্য করব না: বিপ্লব বড়ুয়া

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, ১৫ আগস্ট আমরা দেখি নাই। তখন আমরা ছোট ছিলাম। নেতাদের কাছে শুনেছি। কিন্তু আমরা আশির দশক দেখেছি, নব্বইয়ের দশক দেখেছি।আমাদের সামনে বঙ্গবন্ধুর ছবিকে অপমান করা হতো, আমাদের সামনে নেত্রীর ছবি ছিঁড়ে ফেলা হতো। এ রাজনীতি এখানে আর করবেন না। এ এলাকায় আওয়ামী লীগ নেতাদের অনেক ঘাম, শ্রম ত্যাগ আছে।তাদের প্রতি কেউ কোনো অসম্মান করবেন না। আমরা দলের দায়িত্বশীল জায়গায় আছি। কোনো অপমান আমরা সহ্য করব না।

শুক্রবার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় চিব্বাড়ী এমএ মোতালেব কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে নবনির্মিত ভবন উদ্বোধন ও নবীনবরণ অনুষ্ঠানে তিনি এ কিথা বলেন। 
দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে তিনি বলেন, আচরণ ঠিক করতে হবে। ভালো আচরণ দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কথা বলে এই এলাকার মানুষের মন জয় করতে হবে এবং দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। 

এ সময় তিনি মাদক, সন্ত্রাসের সঙ্গে যে বা যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনকে নির্দেশনা দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি উপজেলা চেয়ারম্যান এমএ তালেব সিআইপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইদ্রিস, কেন্দ্রীয় স্বাচিপ নেতা ডা. মিনহাজুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরী, মোস্তাক আহমদ আঙ্গুর ও পৌর মেয়র জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দীন হিরু। 

কলেজের প্রভাষক লিটন কান্তি সুশীল ও প্রভাষক সোনিয়া আকতারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ দিদারুল আলম চৌধুরী ও বনফুলের পরিচালক ওয়াহিদুল ইসলাম চৌধুরী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম