Logo
Logo
×

সারাদেশ

যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে গোলাপগঞ্জে শোভাযাত্রা

Icon

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ১০:৩৪ পিএম

যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে গোলাপগঞ্জে শোভাযাত্রা

নানা অনুষ্ঠানমালার মধ্য দিয়ে গোলাপগঞ্জে দৈনিক যুগান্তরের দুই যুগে পদার্পণ ও বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার উপজেলার পৌর অডিটোরিয়ামে গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলীর উদ্যোগে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মঞ্জুর শাফী চৌধুরী এলিম, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রান তালুকদার, পৌরমেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শ্রাবন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শফিকুর রহমান, উপজেলা বিএনপি নেতা মহিউসসুন্নাহ চৌধুরী নার্জিস, উপজেলা জাতীয় পার্টিয় সদস্য সচিব এসএ মালেক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, ফারুক আলী, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের আহ্বায়ক ও গোলাপগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সুহেদুর রহমান সুহেদ, বিশিষ্ট যুব সংগঠক ও এইচ এম সলিম বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম সেলিম, ঢাকা দক্ষিণ ইউনিয়ন পরিষদের মেম্বার রেজাউল করিম রাজু, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাংবাদিক গোলাম দস্তগীর খান ছামিন, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের সাবেক কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধুরী, গোলাপঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, দৈনিক সমকালের প্রতিনিতি রতন মণি চন্দ, গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সুজন চন্দ্র শর্মা, গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আলী হোসেন, দৈনিক একাত্তরের স্টাফ রিপোর্টার সাকিব আল মামুন, দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি শান্ত দাস, গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল খায়ের জনি, সাংবাদিক ফাহিম আশরাফ প্রমুখ।

পৌরসভা অডিটোরিয়াম থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রটি পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণের পর আবারো সেখানে গিয়ে মিলিত হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যুগান্তরের গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী। এ সময় বক্তারা বলেন, দৈনিক যুগান্তর পত্রিকা প্রতিষ্ঠার পর থেকে এখনো তার নীতিতে অটল রয়েছে। সত্যের সন্ধানে নির্ভীক থাকার অঙ্গীকার- এ স্লোগানে এখনো অবিচল রয়েছে যুগান্তর। ফলে দিন দিন পাঠাকপ্রিয় হয়ে যুগান্তর হয়েছে দেশসেরা। তৃণমূলের পাঠক থেকে শুরু করে সবমহলে সমাদৃত দৈনিক যুগান্তর। পত্রিকাটি শুরু থেকেই সাহসিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ, সত্য সংবাদ প্রকাশ করে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম