Logo
Logo
×

সারাদেশ

বেলকুচিতে যুগান্তরের দুই যুগ পূর্তি উদযাপন

Icon

বেলকুচি-চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৮ এএম

বেলকুচিতে যুগান্তরের দুই যুগ পূর্তি উদযাপন

সিরাজগঞ্জের বেলকুচিতে যুগান্তরের দুই যুগ পূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে বেলকুচির একটি সম্মেলনকক্ষে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে আলোচনাসভা, কেককর্তন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আবদুল মমিন মণ্ডল। সভাপতিত্ব করেন এনায়েতপুর থানা স্বজন সমাবেশের সদস্য সচিব ও সাবেক ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তরের বেলকুচি-চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি রফিক মোল্লা।

এ সময় সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য আমিনুল ইসলাম আল আমিন, বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, বেলকুচি পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন মুন্না ও বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিএস সেলিম সরকার বক্তব্য রাখেন।

এ ছাড়া বেলকুচি পৌরসভার কাউন্সিলর শিপন মাহমুদ, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন, রাজাপুরের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বদর, বড়ধুল সভাপতি ইয়াসিন মোল্লা, ধুকুরিয়া বেড়া সভাপতি জিল্লুর রহমান মাস্টার, ভাঙাবাড়ি সাধারণ সম্পাদক খোকন মাস্টার, সদর সভাপতি আল আমিন সিকদার, সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. শাহাদৎ হোসেন, আঞ্চলিক ইউনিয়ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মণ্ডল, সাংবাদিক জুবায়েল হোসেন ও বেলকুচি উপজেলা যুবলীগের নেতা ইসমাইল হোসেনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে দুই যুগ উৎসবের প্রধান অতিথি সংসদ সদস্য আবদুল মমিন মণ্ডল বলেন, যুগান্তর সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে সাহসী সংবাদ প্রকাশ করে। দেশ ও জনগণের কল্যাণে সবসময় যুগান্তর কাজ করে। দেশের উন্নয়ন ও অগ্রগতির কথা বলে যুগান্তর। এ ছাড়া নিপীড়িত মানুষ ও তৃণমূলের সংবাদগুলো যেভাবে প্রথম পাতায় স্থান পায়, এতে পাঠকপ্রিয়তা বাড়ছে। যুগান্তর দেশের সংবাদপত্র জগতে একটি দৃষ্টান্ত স্থাপনকারী পত্রিকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম