Logo
Logo
×

সারাদেশ

নিখোঁজের দুদিন পর ভুট্টাক্ষেতে মিলল কিশোরের লাশ

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২২ পিএম

নিখোঁজের দুদিন পর ভুট্টাক্ষেতে মিলল কিশোরের লাশ

ফাইল ছবি

জেলার বাজিতপুরে নিখোঁজের দুদিন পর যুবরাজ (১৬) নামে এক কিশো‌রের লাশ উদ্ধার করেছে পু‌লিশ। ময়নাতদন্তের জন্য বুধবার তার লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকালে উপজেলার মাইজচর এলাকার এক‌টি ভুট্টাক্ষেত থেকে পু‌লিশ তার লাশ উদ্ধার করে। যুবরাজ উপ‌জেলার মাইজচর মধ্যপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে।

পু‌লিশ জানায়, গত রোববার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় যুবরাজ। এরপর থে‌কে তার কোনো সন্ধান মেলেনি। গত মঙ্গলবার দুপুরে মাইজচর এলাকায় মেঘনা নদীর পাড়ে একটি ভুট্টাক্ষেতে একজনের মরদেহ পড়ে থাকতে দেখে পু‌লিশে খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ‌ল থেকে মরদেহ উদ্ধার করে। এমন খবরে স্বজনরা ছুটে এসে তার লাশ শনাক্ত করেন।

বা‌জিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌ফিকুল ইসলাম জানান, তার মাথা ও কানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথ‌মিকভাবে ধারণা করছে পু‌লিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যছ কি‌শোরগঞ্জ ২৫০ শয্যাা জেনা‌রেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় বুধবার দুপুরে যুবরাজের বাবা তাজুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করেছেন। জড়িতদের শনাক্ত করে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানিয়েছেন ওসি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম