Logo
Logo
×

সারাদেশ

মৌলভীবাজারে যথাযথ মর্যাদায় শহিদ দিবস পালন

Icon

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:২৫ পিএম

মৌলভীবাজারে যথাযথ মর্যাদায় শহিদ দিবস পালন

ক্যাপশন: মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মৌলভীবাজারে শহীদ মিনারে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। ছবি: যুগান্তর

মৌলভীবাজারে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহিদ দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে একুশের প্রথম প্রহরে ফুলে ফুলে ভরে ওঠে মৌলভীবাজার কেন্দ্রীয় শহিদ মিনার। শহিদদের প্রতি শ্রদ্ধা জানাতে ফুল হাতে হাজারো মানুষের ঢল নামে। ফুলেল শ্রদ্ধা জানান জেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, ব্যক্তি ও বিশিষ্টজনেরা।

একুশের প্রথম প্রহরে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মো. জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগ প্রমুখ।

এছাড়া জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, জেলা বিএনপি, মৌলভীবাজার প্রেসক্লাব, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সিভিল সার্জনের নেতৃত্বে জেলা স্বাস্থ্য বিভাগ, গণস্বাস্থ্য প্রকৌশলী, শিক্ষা প্রকৌশলী, জনশক্তি ও কর্মসংস্থান ব্যুরো, বিআরটিএ, আঞ্চলিক পাসপোর্ট অফিস ও জেলা কারাগারসহ বিভিন্ন শ্রেণি ও পেশার লোক শ্রদ্ধা জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম