Logo
Logo
×

সারাদেশ

‘সরকারবিরোধীরা বাঁকা পথে ক্ষমতায় আসতে চায়’ 

Icon

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১৫ পিএম

‘সরকারবিরোধীরা বাঁকা পথে ক্ষমতায় আসতে চায়’ 

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: যুগান্তর

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘দেশে আজ ব্যাপক উন্নয়ন হচ্ছে।  এমন উন্নয়ন দেখে বিরোধীরা সরকারের বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে। তারা আবারো বাঁকা পথে দেশের শাসন ক্ষমতায় আসতে চাচ্ছে। তাদের সেই স্বপ্ন বাস্তবায়ন হবে না।’

সোমবার উপজেলার কলারদোয়ানিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ের ভাষাশহীদদের স্মরণে নির্মিত ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। 

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। 

রেজাউল করিম বলেন,‘প্রতিবন্ধীদের সমাজের কোনো প্রকার বোঝা মনে করবেন না।  তাদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে সরকার কাজ করে যাচ্ছেন। তাদের সমাজের জন্য উপযুক্ত করে তুলতে শিক্ষা প্রদান করা হচ্ছে। তাদের চাকরি পেতে শেখ হাসিনা বিশেষ কোটা প্রথা চালু করেছেন। 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আরও বলেন, ‘শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল শুধু দেশের নয় বিশ্বে প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কেননা বঙ্গবন্ধু ও পরিবার দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে জন্ম নিয়েছেন। আর বিএনপির নেত্রী খালেদা জিয়া ও তার পরিবার দেশের সম্পদ ও এতিমের টাকা লুট করতে জন্ম নিয়েছেন।’ 

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহ মো. ইউনুসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাক্তার সঞ্জীব কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাসানাত ডালিম, মো. আতিয়ার রহমান চৌধুরী প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম