Logo
Logo
×

সারাদেশ

কুমিল্লার বুড়িচংয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Icon

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৮ এএম

কুমিল্লার বুড়িচংয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লার বুড়িচংয়ে উপজেলার হলরুমে রোববার বিকালে কেক কেটে যুগান্তরের দুই যুগপূর্তি ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. বাছির খান, বুড়িচং থানার ওসি ইসমাইল হোসেন, ওসি (তদন্ত) কবির হোসেন,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি বিল্লাল হোসেন, বুড়িচং উপজেলার ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন, প্রধান শিক্ষক সফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িচং উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তরের বুড়িচং উপজেলা প্রতিনিধি ইকবাল হোসেন সুমন।

এতে আরও উপস্থিত ছিলেন রিয়াজ আহাম্মেদ বাকি, শাহ আলম, ইউনুস, মিঠুন, সবুজ, সাংবাদিক শামীম আহাম্মেদ, রোকন আহাম্মেদ ও ওবায়দুল হক।

বক্তারা বলেন, যুগান্তর দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় এবং অনিয়ম-দুর্নীতির তথ্য তুলে ধরে জনগণের কথা বলে। সমাজের অন্যায়-অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়ায়, নিষ্পেষিত মানুষের পাশে থাকে।

এ জন্য যুগান্তর পাঠকের মনে জায়গা করে নিয়েছে। দেশের ১৮ কোটি মানুষের হৃদয়ের স্পন্দন হয়ে উঠেছে যুগান্তর। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যুগান্তর আজ দেশে-বিদেশে সেরা পত্রিকার মর্যাদা পেয়েছে। অতিথিরা সবাই যুগান্তরের মঙ্গল কামনা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম