Logo
Logo
×

সারাদেশ

হয় এবার এসপার, না হলে ওসপার: দুলু 

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৩৬ এএম

হয় এবার এসপার, না হলে ওসপার: দুলু 

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আপনারা গুলি করতে পারেন, গুম করতে পারেন, খুন করতে পারেন, কারাগারে দিতে পারেন- কিন্তু কোনো কিছুতেই আর লাভ হবে না। বিএনপি নেতাকর্মীদের কোনোভাবেই দমাতে পারবেন না। হাসিনা সরকারের পদত্যাগ ছাড়া বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরবেন না। হয় এবার এসপার-না হলে ওসপার। 

শনিবার বিকালে রাজশাহী মহানগর বিএনপি আয়োজিত পদযাত্রার পূর্বকালে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে দুলু বলেন, আপনারা বিনাভোটে ১৫৪টি আসনে বিনাপ্রতিদ্বন্দীতায় এমপি নির্বাচিত হবেন-এটি আর হতে দেওয়া হবে না। ২০০৮, ১৪ এবং ১৮ সালের নিরপেক্ষ নির্বাচন হয়নি। আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। 

দুলু বলেন, বিএনপি নেতাকর্মীরা এখন ঐক্যবদ্ধ। হয় আওয়ামী লীগ থাকবে, না হয় আমরা থাকব। যতক্ষণ পর্যন্ত শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে, ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে। কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগ আবার ভোট কারচুপি করে ক্ষমতায় আসতে চাইছে। নির্বাচন আগামী জানুয়ারি মাসে অনুষ্ঠিত হবে। কিন্তু আওয়ামী লীগ তড়িঘড়ি করে নির্বাচন করার চেষ্টা করছে। আওয়ামী লীগের এ ষড়যন্ত্র রুখে দিতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন-বিএনপির রাজশাহী বিভাগের সহসাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেদ, জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ, সদস্য সচিব বিশ্বনাথ সরকার প্রমুখ। সমাবেশের পর মহানগরীর সাগরপাড়া মোড় থেকে পদযাত্রা শুরু হয়। পদযাত্রাটি মহানগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। 

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে পদযাত্রা উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহানগরীর ভুবনমোহন পার্কে পদযাত্রার পূর্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। 

উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়াক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম