Logo
Logo
×

সারাদেশ

তাহিরপুরে প্রতিপক্ষের দায়ের কোপে কয়লা শ্রমিক নিহত

Icon

যুগান্তর প্রতিবেদন, তাহিরপুর

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৭ পিএম

তাহিরপুরে প্রতিপক্ষের দায়ের কোপে কয়লা শ্রমিক নিহত

প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের দায়ের কোপে হালিম মিয়া নামে এক কয়লা শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সিলেটে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহত হালিম উপজেলার উওর শ্রীপুর ইউনিয়নের লাকমা নতুনপাড়ার আক্কল আলীর ছেলে। বৃহস্পতিবার থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

নিহত হালিমের পরিবারের লোকজন জানান, উপজেলার লাকমা নয়া পাড়ার আক্কল আলীর ছেলে কয়লা শ্রমিক হালিম একই পাড়ার  মৃত আব্দুল মালেকের ছেলে হারুন মিয়ার কাছে টাকা পান। এ পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে বুধবার বিকালে বাড়ির পাশের চায়ের দোকানে বসে তর্কাতর্কি ও হাতাহাতি হয়। সন্ধ্যায় পুনঃরায় মারধর করতে হারুনের বাড়িতে যান। হারুন ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে হালিমকে আহত করেন। 

পরিবার ও প্রতিবেশীরা হালিমকে উদ্ধার করে বুধবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য লাকমা গ্রামের বাসিন্দা শাফিল মিয়া যুগান্তরকে জানান, নিহত হালিম ও প্রতিপক্ষ  হারুন সম্পর্কে একে অপরের আপন খালাতো ভাই। পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করেই হারুনের দায়ের কোপে হালিম নিহত হয়েছেন।

তাহিরপুর থানার এসআই (বিট অফিসার) মোহাম্মদ শাহাদত হোসাইন বলেন, হালিমের ঘাতক হারুনকে গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম তৎপর রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম