Logo
Logo
×

সারাদেশ

নিমন্ত্রণ করে ডেকে এনে পিটিয়ে টাকা-মোবাইল ছিনতাই!

Icon

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৫০ পিএম

নিমন্ত্রণ করে ডেকে এনে পিটিয়ে টাকা-মোবাইল ছিনতাই!

বগুড়ার শেরপুরে বাগড়া চকপোতা গ্রামে দাওয়াত দিয়ে ডেকে এনে মারপিট করে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় বুধবার রাতে রবিউল ইসলাম জীবন (২০) ও সাব্বির হোসেনসহ (২৫) অজ্ঞাত আরও দুজনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, বরিশাল জেলার মুলাদি উপজেলার চিলমারি গ্রামের দেলোয়ার খানের ছেলে মো. মিঠু বগুড়া সদর উপজেলার বেতগাড়ি এলাকায় ব্যুরো বাংলাদেশ অফিসে গত ১ বছর যাবৎ টাইলস মিস্ত্রির কাজ করে আসছেন। শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া চকপোতা গ্রামের মৃত মোন্নাতের ছেলে রবিউল ইসলাম জীবন ও মো. সোহরাবের ছেলে সাব্বির হোসেনও সেখানে হেলপার হিসেবে কাজ করতেন। 

এরই সুবাদে গত ৬ ফেব্রুয়ারি জীবন ও সাব্বির দাওয়াত দিয়ে বাগড়া চকপোতা গ্রামে মো. মিঠু ও নেছার উদ্দিন নামের আরেক হেলপারকে নিয়ে আসে। সেদিন রাত সাড়ে ৮টার দিকে গাড়িদহ ইউনিয়নের কাফুড়া বালিকা মাদ্রাসা মাঠের ভেতর তাদের নিয়ে গিয়ে জীবন ও সাব্বিরসহ অজ্ঞাত আরও ২ জন হকিস্টিক দিয়ে মারধর করে তাদের কাছে থাকা নগদ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। 

এ ঘটনায় মো. মিঠু বাদী হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে রবিউল ইসলাম জীবনকে রণবীরবালা ঘাটপার এলাকা থেকে আটক করেছে। 

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লাল মিয়া বলেন, মামলার পরিপ্রেক্ষিতে একজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম