Logo
Logo
×

সারাদেশ

পুলিশ সুপারের স্বাক্ষর জালিয়াতি, শ্রীঘরে চক্রের দুই সদস্য

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২০ পিএম

পুলিশ সুপারের স্বাক্ষর জালিয়াতি, শ্রীঘরে চক্রের দুই সদস্য

চাঁদপুরে পুলিশ সুপার মো. মিলন মাহমুদের স্বাক্ষর জালিয়াতির ঘটনায় চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ পরিদর্শক (ডিআইও ওয়ান) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- শাহরাস্তি উপজেলার নাহারা গ্রামের বড় ভূঁইয়া বাড়ির মো. আবুল হাশেমের ছেলে ইয়াছিন (১৯) এবং হাজীগঞ্জ উপজেলার সুহিলপুর গ্রামের বড় বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে ওমর ফারুক (২৬)।

পরিদর্শক মনিরুল জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা চলাকালীন চাকরি প্রার্থী মো. ইয়াছিন হোসেন উপস্থিত হয়। ৫ ফেব্রুয়ারি শারীরিক বাছাইপর্বে উত্তীর্ণ হয় সে। পরবর্তীতে ৬ ফেব্রুয়ারি শারীরিকসহ অন্যান্য পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আজ সকালে পুলিশ সুপারের স্বাক্ষর জাল করে প্রবেশপত্র নিয়ে পুলিশ লাইন্সে প্রবেশ করে। মূল স্বাক্ষর ও সিলের সাথে স্বাক্ষরের বৈসাদৃশ্য হওয়ায় তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন,  জিজ্ঞাসাবাদে সে জানায়- হাজীগঞ্জ বাজার কাদির কম্পিউটার দোকান হতে একটি কৃতকার্য লেখা সিল তৈরি করে সে। তার তথ্যের ভিত্তিতে ওমর ফারুককে গ্রেফতার করে পুলিশ।

ইয়াছিনের বরাত দিয়ে এই পরিদর্শক জানান, ২ ফেব্রুয়ারি পুলিশ কনস্টেবল পদে নিয়োগ লাভের জন্য ৩শ টাকা ননজুডিসিয়াল স্ট্যাম্পে ৮ লাখ টাকার চুক্তিতে নগদ ৩ লাখ টাকা প্রদান করে এক দালালের সঙ্গে অঙ্গীকারনামা সম্পাদন করে ইয়াসিন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম