Logo
Logo
×

সারাদেশ

অগ্নিকাণ্ডে বৃদ্ধের মৃত্যু, ৪ দোকান পুড়ে ছাই

Icon

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৮ পিএম

অগ্নিকাণ্ডে বৃদ্ধের মৃত্যু, ৪ দোকান পুড়ে ছাই

টাঙ্গাইলের বাসাইলে আগুন লেগে সৈয়দ মঞ্জুরুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার আইসড়া বাজারে আগুন লাগার ঘটনা ঘটে। এ সময় চারটি দোকান ঘর পুড়ে ছাই যায়।

মঞ্জুরুল উপজেলার আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। তিনি পেশায় দর্জি ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার ভোরে উপজেলার আইসড়া বাজারে হঠাৎ করে একটি কাপড়ের দোকানে আগুন জ্বলে উঠে। এ সময় বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। এর মধ্যেই চারটি দোকানে আগুনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বাসাইল ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় দর্জির দোকানে থাকা মঞ্জুরুল আগুনে পুড়ে মারা যান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বাবুল সরকার বলেন, ‘হঠাৎ করে সিয়াম টেইলার্স নামে একটি দোকানে আগুন লাগে। ওই সময় দোকানের ভেতরে মঞ্জুরুল ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। আগুনে চারটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন, সিয়াম টেইলার্স দোকানটিতে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করছি টেইলার্সের দোকানে থাকা ব্যক্তিটি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় চারটি দোকান ঘর পুড়ে প্রায় সাড়ে সাত লাখ টাকার ক্ষতি হয়েছে। পুলিশের উপস্থিতিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম