Logo
Logo
×

সারাদেশ

বিএনপির ১০ দফা দাবি অবাস্তব: তোফায়েল আহমেদ

Icon

ভোলা প্রতিনিধি

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০০ পিএম

বিএনপির ১০ দফা দাবি অবাস্তব: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বিএনপির ১০ দফা দাবিকে অবাস্তব উল্লেখ করে বলেছেন, তাদের দাবির কোনো মূল্য নেই। বাংলাদেশে আর কখনো তত্বাবধায়ক সরকার হবে না। বর্তমান সরকারের অধীনেই সংবিধান অনুসারে আগামী সংসদ নির্বাচন হবে। 

শনিবার দুপুরে ভোলার সদর উপজেলার পথসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

তোফায়েল আহমেদ বিএনপি ক্ষমতায় থাকাকালে ভোলার মানুষকে অত্যাচার ও নির্যাতন করেছে উল্লেখ করে বলেন, এখনও ভোলার মানুষের মনে সেই বিভীষিকার কথা রয়ে গেছে।  লালমোহনে বিএনপির অত্যাচারের ভয়ে নারীরা পানির মধ্যে নেমে লুকিয়েছিল। সেখান থেকে তাদের ধরে এনে নির্যাতন করেছে, ধর্ষণ করেছে। বিএনপি একটি অত্যাচারী দল। বর্তমানে ভোলায় আওয়ামী লীগ অনেক সংগঠিত।

দলীয় নেতাকর্মীদের আরও সংগঠিত থাকার আহ্বান জানিয়ে দলের বর্ষীয়ান এই নেতা আরও বলেন,  প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের প্রাণের দাবি ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ হবে। 

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম