Logo
Logo
×

সারাদেশ

উলিপুরে জাতীয় পার্টির শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Icon

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি 

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:২৫ পিএম

উলিপুরে জাতীয় পার্টির শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামের উলিপুরে জাতীয় পার্টির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকালে জাতীয় পার্টির কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী ড. মেহে জেবুনেছা রহমান টুম্পা। 

এ সময় তিনি উপজেলা জাতীয় পার্টির নতুন কার্যালয়ের উদ্বোধন করেন। 

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- ড. মেহে জেবুনেছা রহমান টুম্পা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কফিল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান বকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার, জাপা নেতা আবু বক্কর সিরাজ, বাবলু পাঠান, উপজেলা কৃষক পার্টির সভাপতি আলম মিয়া প্রমুখ। 

সভাটি সঞ্চালনা করেন পৌর জাপার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মিন্টু। 

এ সময় উপজেলা জাপার ১৩টি ইউনিয়নের নেতাকর্মীসহ স্বেচ্ছাসেবক পার্টি ও ছাত্র সমাজের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ড. মেহে জেবুনেছা রহমান টুম্পা বলেন, উলিপুরবাসীকে সঙ্গে নিয়ে দলমতের ঊর্ধ্বে একটা সহজতর প্ল্যাটফর্ম তৈরি করতে চাই। যেখানে সবার ন্যূনতম মৌলিক অধিকার নিশ্চিত হবে। শতভাগ নারী শিক্ষা ও কর্মবাস্তবায়নের পাশাপাশি শিক্ষিত বেকারদের বিকল্প কর্মক্ষেত্র এবং দক্ষ উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে চাই। 

তিনি আরও বলেন, জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে। এ কারণে আমরা সারা দেশে সাংগঠনিক তৎপরতা জোরদার করছি। এই এলাকার মানুষ বারবার জাতীয় পার্টিকে নির্বাচিত করেছেন। আগামী নির্বাচনেও জাপার প্রার্থীকে নির্বাচিত করবেন বলে আশা করছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম