Logo
Logo
×

সারাদেশ

আখেরি মোনাজাত শেষে বাড়ি ফেরা হলো না হাবিবুল্লাহর

Icon

পূবাইল, টঙ্গী পশ্চিম ও পূর্ব (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ১০:৫৬ পিএম

আখেরি মোনাজাত শেষে বাড়ি ফেরা হলো না হাবিবুল্লাহর

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষে বাড়ি ফেরার পথে ট্রেনের ছাদ থেকে পড়ে হাবিবুল্লাহ লাবু (৪০) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। রোববার দুপুর আড়াইটার দিকে গাজীপুর পূবাইলের মাজুখান রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লাবু কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার বেরাগীরচর গ্রামের আব্দুল হাসিমের ছেলে। খবর পেয়ে পূবাইল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বিকালে হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায়, বিশ্ব ইজতেমার মোনাজাত শেষে হাবিবুল্লাহ লাবুসহ অনেক মুসল্লি ব্রাহ্মণবাড়িয়াগামী তিতাস কমিউটার ট্রেনের ছাদে করে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী ট্রেনটি টঙ্গীর পার্শ্ববর্তী মাজুখান রেলক্রসিং এলাকায় পৌছলে হঠাৎ করে তিনি ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পূবাইল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠায়। পরে পুলিশ লাশটি নরসিংদী রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম