Logo
Logo
×

সারাদেশ

গৌরীপুরে স্বজনের উদ্যোগে কম্বল বিতরণ

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ০৮:৪৭ এএম

গৌরীপুরে স্বজনের উদ্যোগে কম্বল বিতরণ

ময়মনসিংহের গৌরীপুরে দেশের শীর্ষ জাতীয় দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশের উদ্যোগে বুধবার রাতে স্বজন সমাবেশ কার্যালয়ে পৌর শহরের নিরাপত্তার দায়িত্বে থাকা কমিউনিটি পুলিশ সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ইসলামাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ মো. এমদাদুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম দেশের জন্য যুদ্ধ করেছেন, যুদ্ধবিধ্বস্থ একটি দেশকে স্বনির্ভর করার জন্যে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তার পথ অনুসারী স্বজনরা এখন মানবতার ফেরিওয়ালা।

মানবিকযোদ্ধা স্বজনরা মানবকল্যাণ কাজ করে দেশজুড়ে প্রশংসিত হচ্ছে।একজন স্বজন হিসাবে আমিও গর্বিত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা স্বজনের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। বিতরণ কার্যক্রমে অংশ নেন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, গৌরীপুর শারীরিক শিক্ষাবিদ সমিতির সাংগঠনিক সম্পাদক আমিরুল মোমেনীন, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, স্বজন শামীম আনোয়ার, উপজেলা ছাত্রলীগ নেতা মো. অলি উল্লাহ শান্ত, মো. মিজানুর রহমান রাকিব প্রমুখ।

এছাড়াও প্রত্যেক স্বজন ২টি করে কম্বল তার প্রতিবেশী অসহায় মানুষের মধ্যে বিতরণ করেন। এ কর্মসূচির আওতায় ২৬৭ জন ৬২২টি কম্বল বিতরণ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম