Logo
Logo
×

সারাদেশ

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মারধর, অটো চালকের মৃত্যু

Icon

মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৩, ০১:০২ এএম

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মারধর, অটো চালকের মৃত্যু

মাগুরায় সদর উপজেলার পাকা কাঞ্চনপুর গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় জনাব আলি নামে এক অটো চালককে দুই যুবক পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত জনাব আলি (৪৭) একই উপজেলার কাঞ্চনপুর গ্রামের গোলাম আকবর বিশ্বাসের ছেলে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আলির পরিবার এবং এলাকাবাসী জানায়, পাকা কাঞ্চনপুর গ্রামের সরোয়ার হোসেনের ছেলে মিজানুর বেশ কিছুদিন ধরে পাশের গ্রাম কাঞ্চনপুরের একটি মেয়ের বাড়িতে গিয়ে নানাভাবে বিরক্ত করে আসছিলো। বিষয়টি জানাজানি হলে আলিসহ ওই গ্রামের লোকজন ৯ ডিসেম্বর মিজানুরকে আটকে মারধর দেয়। 

এ নিয়ে ওইদিন উভয় গ্রামের মাতবরদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। কিন্তু শনিবার বিকালে জনাব আলি নিজের অটো রিক্সায় যাত্রী নিয়ে পাকা কাঞ্চনপুর এলাকায় যাওয়ার পথে হামলার শিকার হয়। সে গ্রামের মসজিদের সামনে পৌঁছলে মিজানুর এবং মিঠুন নামে অপর এক যুবক গতিরোধ করে জনাব আলিকে লোহার রড দিয়ে বেধড়ক পিটুনী দেয়। 

এতে গুরুতর আহত জনাব আলিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

উভয় পক্ষের শালিস বৈঠকে উপস্থিত দবির হোসেনসহ নিহতের পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

তবে সামাজিক দলাদলিতে বিভক্ত অপর একটি পক্ষ এই হত্যাকাণ্ডটি গ্রামের ফুটবল খেলার বিরোধকে কেন্দ্র করে সংঘটিত হয়েছে বলে দাবি করেছেন। 
    
মাগুরা সদর থানার তদন্ত কর্মকর্তা গৌতম কুমার ঠাকুর বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম