Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বুরাক ঔজচিভিতের সঙ্গে সিঙ্গারে ‘রূপান্তর যাত্রা’ ক্যাম্পেইন ঘোষণা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ পিএম

বুরাক ঔজচিভিতের সঙ্গে সিঙ্গারে ‘রূপান্তর যাত্রা’ ক্যাম্পেইন ঘোষণা

তুরস্কের কচ গ্রুপের ফ্ল্যাগশিপ প্রতিষ্ঠান আর্চেলিকের সহযোগী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, তাদের নতুন ক্যাম্পেইন ‘সিঙ্গার বাংলাদেশের রুপান্তর যাত্রা' উদ্বোধন করেছে। 

প্রতিষ্ঠানের নতুন লক্ষ্যের সঙ্গে মিল রেখে একটি অত্যাধুনিক ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট, নতুন কনসেপ্ট স্টোর ও ওয়ার্কস্পেস সহ বেশকিছু রূপান্তর সম্পন্ন করেছে সিঙ্গার বাংলাদেশ। এই রূপান্তরের মাধ্যমে বাংলাদেশে কচ গ্রুপ ও আর্চেলিকের বৈশ্বিক দক্ষতা ও মান নিয়ে আসা হয়েছে; যা ক্রেতাদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে এবং এই পদক্ষেপ সিঙ্গার বাংলাদেশের শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতিকেই পুনর্ব্যক্ত করে। 

সিঙ্গার বাংলাদেশের এই পরিবর্তন যাত্রায় পাশে থাকছে তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত, যা শুধুমাত্র ব্র্যান্ডের উন্নতিকে প্রতিফলিত করবে না বরং একটি টেকসই, গ্রাহক-কেন্দ্রিক ভবিষ্যৎ তৈরির ভিশনকেও নির্দেশ করবে। বুরাক ঔজচিভিত এই ক্যাম্পেইনটিতে সিঙ্গার বেকোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করেছেন। 

ক্যাম্পেইনটি ব্র্যান্ডের চলমান রূপান্তরের তিনটি প্রধান স্তম্ভ তুলে ধরে

অত্যাধুনিক ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট: সিঙ্গার বাংলাদেশের নতুন ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টে উৎপাদন শুরু হয়েছে। আর্চেলিক-এর ৭৮ মিলিয়ন ডলার বিনিয়োগে প্রতিষ্ঠিত নতুন কারখানাটি ৪০০০ এরও বেশি কর্মসংস্থানের সুযোগ তৈরি করবে এবং স্থানীয় উৎপাদনে কোম্পানির প্রতিশ্রুতিকেও ছাড়িয়ে যাবে। সিঙ্গার বাংলাদেশ-এর লক্ষ্য হল ৯০% এর বেশি পণ্য দেশেই উৎপাদন করা, আমদানির উপর নির্ভরতা হ্রাস করা এবং একটি শক্তিশালী স্থানীয় সরবরাহকারী ইকোসিস্টেম গড়ে তোলা। উৎপাদন প্রক্রিয়ায় টেকসই হওয়ার জন্য সিঙ্গার ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টটি লিড গোল্ড স্ট্যান্ডার্ড অনুযায়ী তৈরি করা হয়েছে।

সিঙ্গারের বেকো কনসেপ্ট স্টোর: গুলশান ১-এ দেশের প্রথম কনসেপ্ট স্টোর চালু করেছে সিঙ্গার বাংলাদেশ। তুরস্কের ইস্তাম্বুলে অবস্থিত আর্চেলিকের পুরস্কার বিজয়ী কনসেপ্ট স্টোরের ডিজাইনের আদলে চালু করা এই স্টোরে সিঙ্গার ও বেকো’র (ইউরোপের শীর্ষ ৩ ব্র্যান্ডের একটি) বিস্তৃত পণ্যের সমাহার প্রদর্শনের জন্য কিউরেটেড এক্সপেরিয়েন্স জোন রয়েছে। এই স্টোর থেকে ক্রেতারা পণ্যটি কেনার আগেই যাচাই করে দেখতে পারবেন, যা কেনাকাটার অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। এতে প্রথমবারের মতো আর্চেলিকের বৈশ্বিক ব্র্যান্ড বেকো’র সাথে শপ-ইন-শপ পদ্ধতি নিয়ে আসা হয়েছে। সিঙ্গারের নতুন এই স্টোরের ধারণা রিটেইল অভিজ্ঞতায় বৈচিত্র্য নিয়ে আসবে। গ্রাহকের সাথে যোগাযোগ ও পণ্য উপস্থাপনের ক্ষেত্রে বৈশ্বিক মান নিয়ে আসার মধ্য দিয়ে বাংলাদেশের রিটেইল খাতে নতুন মানদণ্ড নিশ্চিত করছে সিঙ্গার। দেশের প্রধান শহরগুলোতে এ ধরনের আরও সিঙ্গার বেকো কনসেপ্ট স্টোর চালু করা হবে এবং এ বছর দেশজুড়ে রিটেইল স্টোরগুলোয় একইরকম ডিজাইন নিশ্চিত করা হবে। 

বিশ্বমানের ওয়ার্কস্পেস: সিঙ্গার বাংলাদেশ রাজধানীর গুলশান ২-এ করপোরেট হেডকোয়ার্টার স্থানান্তর করেছে। এটি কাজ, দলগত দক্ষতা, সহযোগিতা, সৃজনশীলতা বা অগ্রসর চিন্তাভাবনার ক্ষেত্রে কর্মীদের উৎসাহী করে তুলবে। এই হেডকোয়ার্টার সিঙ্গার বাংলাদেশের প্রগতিশীল মনোভাবকে প্রতিফলিত করে, যা এই প্রতিষ্ঠানের ধারাবাহিক সফলতার ভিত্তি হিসেবে কাজ করছে।

সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম এইচ এম ফাইরোজ বলেছেন, সিঙ্গার বাংলাদেশ ট্রান্সফরমেশন জার্নি ক্যাম্পেইনটি টেকসই এবং উদ্ভাবনী কার্যক্রমের মাধ্যমে বাংলাদেশের গ্রাহকদের জীবনমান উন্নত করার প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রতিফলিত হবে। ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে তুরস্কের সাথে আমাদের দৃঢ় সম্পর্ক রয়েছে এবং তুর্কি মান ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশে আমরা আমাদের রূপান্তর যাত্রা শুরু করেছি। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আমাদের এই সফল রূপান্তর যাত্রার গল্প ক্রেতাদের সাথেও ভাগাভাগি করে নিতে চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম