Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইস্টার্ন ইউনিভার্সিটির নতুন চেয়ারম্যান মনিরুজ্জামান

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পিএম

ইস্টার্ন ইউনিভার্সিটির নতুন চেয়ারম্যান মনিরুজ্জামান

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও শিল্পপতি মো. মনিরুজ্জামান মোল্লা ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত বোর্ডের ১৯০তম সভায় তাকে এই পদে নির্বাচিত করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম।

মো. মনিরুজ্জামান মোল্লা শিল্পপতি হিসেবে ইউনিয়ন লেবেল অ্যান্ড এক্সেসরিজ লিমিটেড, ইউনিয়ন ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, গ্লোসি ডিজাইন এবং ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রতিষ্ঠার মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

এছাড়া তিনি জাহিমা খাতুন প্রাইমারি স্কুল, আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা জাহিমা খাতুন গার্লস হাই স্কুল, জাহাঙ্গীর হোসেন মোল্লা কলেজ, সুন্দর কাটি আনিসিয়া রাশিদিয়া এন্ড হাফিজিয়া মাদ্রাসা, অরফানেজ ও লিল্লাহ বোর্ডিং এবং দক্ষিণ সুন্দরকাঠি বাইতুল আমান জামে মসজিদ পরিচালনার মাধ্যমে দেশের শিক্ষা সম্প্রসারণে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছেন।

তিনি বাংলাদেশ গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএপিএমইএ) এর বর্তমান সহ-সভাপতি।

এই নির্বাচনের মাধ্যমে ইস্টার্ন ইউনিভার্সিটি তার পরিচালনায় নতুন দিগন্তের সূচনা করছে। নতুন চেয়ারম্যান হিসেবে মো. মনিরুজ্জামান মোল্লা তার বহুমুখী অভিজ্ঞতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা পালন করবেন বলে আশা করা হচ্ছে।

ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশন ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্যগন মো. মনিরুজ্জামান মোল্লাকে আন্তরিক অভিনন্দন জানানোর মাধ্যমে সর্বতোভাবে সাহায্য করার আশ্বাস প্রদান করেন এবং তার নেতৃত্বে প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ উন্নয়নের প্রত্যাশা ব্যক্ত করেন।

ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশন ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্যগন বিদায়ী চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জমকে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তার বিশেষ অবদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইস্টার্ন ইউনিভার্সিটি শিক্ষা, গবেষণা এবং উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে দেশ ও জাতির প্রতি অঙ্গীকারবদ্ধ। নতুন চেয়ারম্যানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় আরও উন্নত শিক্ষার পরিবেশ গড়তে সক্ষম হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম