Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এরেনা মিডিয়া বাংলাদেশ ও স্ট্যাগওয়েলের যাত্রা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ পিএম

এরেনা মিডিয়া বাংলাদেশ ও স্ট্যাগওয়েলের যাত্রা

এরেনা মিডিয়া বাংলাদেশ ২০০৯ সাল থেকে মিডিয়া বিজ্ঞাপন, ক্রিয়েটিভ সার্ভিস আর পাবলিক রিলেশনের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে। 

সম্প্রতি এরেনা মিডিয়া বাংলাদেশ; ক্রিয়েটিভ ও ডিজিটাল মিডিয়া সার্ভিসের সমন্বয়ে বিশ্বব্যাপী কার্যক্রম পরিচালনা করা নিউইয়র্ক ভিত্তিক জনপ্রিয় মার্কেটিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান স্ট্যাগওয়েল (STGW) এর সাথে কাজ করার লক্ষ্যে অধিভুক্ত হয়েছে। 

স্ট্যাগওয়েলের চেয়ারম্যান এবং সিইও মার্ক জে. পেন। ২০১৫ সালে সাবেক মাইক্রোসফট সিইও স্টিভ বলমার কর্তৃক ২৫০ মিলিয়ন ডলার বিনিয়োগের মাধ্যমে NASDAQ-তালিকাভুক্ত কোম্পানি হিসেবে যাত্রা শুরু করে স্ট্যাগওয়েল। বর্তমানে স্ট্যাগওয়েলের বার্ষিক রাজস্ব আয় ২ বিলিয়ন ডলার, এবং এটি বিশ্বব্যাপী ৩২টি দেশে ৭২টি এজেন্সির ১৩,০০০ এর বেশি মানুষের কর্মসংস্থান নিশ্চিত করেছে। 

ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েশন, ব্র্যান্ডিং, প্রোডাকশন, বিজনেস ইনোভেশন, মিডিয়া প্ল্যানিং এন্ড বায়িং, রিসার্চ, পাবলিক রিলেশন, ক্রাইসিস ও ইনভেস্টর রিলেশনসহ আরও অনেক ক্ষেত্রে বিশ্বব্যাপী নিজেকে অধিষ্ঠিত করেছে স্ট্যাগওয়েল। বিশ্বের স্বনামধন্য প্রযুক্তি প্রতিষ্ঠান গুগল, মেটা, অ্যামাজন, অ্যাপল, মাইক্রোসফটের মতো ব্র্যান্ডের সাথে স্ট্যাগওয়েলের পার্টনারশীপ রয়েছে। 

বিশ্বের অন্যতম দ্রুত বর্ধনশীল অর্থনৈতিক দেশ বাংলাদেশ। দেশের দক্ষ জনবল এবং স্ট্যাগওয়েলের বৈশ্বিক অভিজ্ঞতা কাজে লাগিয়ে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে এরেনা মিডিয়া বাংলাদেশ তাদের মার্কেটিংকে আরও উন্নত করতে বদ্ধপরিকর। এরেনা মিডিয়া বাংলাদেশ এবং স্ট্যাগওয়েলের সম্মিলিত প্রয়াসে দেশের বিজ্ঞাপন জগতে নতুন যুগের সূচনা হবে বলে আশাবাদী সংশ্লিষ্ট সকলে। 

এই প্রসঙ্গে এরেনা মিডিয়া বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর মাজহারুল হক চৌধুরী বলেন, আমরা স্ট্যাগওয়েলের সাথে যুক্ত হতে পেরে অত্যন্ত উচ্ছ্বসিত। আমাদের অভ্যন্তরীণ দক্ষতা ও স্ট্যাগওয়েলের বৈশ্বিক অভিজ্ঞতা এক হয়ে যে আমাদের ক্লায়েন্টদের প্রয়োজনীয় ও অন-পয়েন্ট মার্কেটিং সেবা নিশ্চিত করবে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

এরেনা মিডিয়া বাংলাদেশ: এরেনা মিডিয়া বাংলাদেশ ২০০৯ সালে প্রতিষ্ঠিত একটি বিজ্ঞাপনী সংস্থা যা ক্রিয়েটিভ সেবা, মিডিয়া বায়িং, পাবলিক রিলেশন এবং ডিজিটাল মার্কেটিং এর কাজ করে।

স্ট্যাগওয়েল (STGW): স্ট্যাগওয়েল একটি নিউইয়র্ক ভিত্তিক প্রযুক্তি মার্কেটিং সেবা প্রদানকারী কোম্পানি, মার্ক জে. পেন ২০১৫ সালে এটি প্রতিষ্ঠা করেন। স্ট্যাগওয়েল বিশ্বব্যাপী মার্কেটিং, কমিউনিকেশন ও ডিজিটাল মার্কেটিং এর সেবা দিচ্ছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম