Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা চালু করল প্রাইম ব্যাংক

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ পিএম

ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা চালু করল প্রাইম ব্যাংক

দেশের শীর্ষস্থানীয় আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক পিএলসি ‘ইসলামিক পেরোল ব্যাংকিং’ নামে নতুন সেবা চালু করেছে। শরীয়াহভিত্তিক আর্থিক সেবার চাহিদা পূরণে হাসানাহ পেরোল ব্যাংকিং নামে এই সেবা চালু করল ব্যাংকটি। 

এ সেবাটি এমনভাবে ব্যবসা প্রতিষ্ঠানের পেরোল পরিচালনা করতে সক্ষম যা ইসলামী নীতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ এবং প্রতিষ্ঠানের কর্মীদের নৈতিক ও শরিয়া ভিত্তিক ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করে।

নতুন এ ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা ব্যবহারের মাধ্যমে প্রতিষ্ঠানগুলো কর্মচারীদের ইসলামিক অ্যাকাউন্টে সরাসরি বেতন পাঠাতে পারবে। 

এছাড়াও এ সেবার মাধ্যমে গ্রাহকরা শূন্য ব্যালেন্স দিয়ে অ্যাকাউন্ট ওপেন করতে পারবে, নূন্যতম ব্যালেন্স প্রয়োজন হবে না, সেভিংস অ্যাকাউন্টে দৈনিক ভিত্তিতে মুনাফা যোগ হবে, অ্যাকাউন্ট পরিচালনায় কোনো ফি লাগবে না, ইন্টারনেট ব্যাংকিং সুবিধা (মাইপ্রাইম), রিয়েল টাইমে বেতন কর্তন প্রমুখ সুবিধা উপভোগ করতে পারবেন।

সমন্বিত আর্থিক অন্তর্ভুক্তি জোরদার করতে এবং বিভিন্ন গ্রাহেকের ধর্মীয় ও নৈতিক মূল্যবোধকে সম্মান জানাতে এই উদ্যোগ প্রাইম ব্যাংকের প্রতিশ্রুতির প্রতিফলন।

প্রাইম ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাজিম এ চৌধুরী বলেন, বাংলাদেশে ইসলামিক ব্যাংকিং সেবার বিস্তারে প্রাইম ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ এবং প্রাইম হাসানাহ পেরোল ব্যাংকিং সেবা চালু সেই প্রতিশ্রুতির অংশ। দেশব্যাপী আমাদের ১৪৬টি শাখার মাধ্যমে এসএমই ও কর্পোরেট গ্রাহকদের ক্রমবর্ধমান ইসলামিক ব্যাংকিং সেবার চাহিদা পূরণ করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম