Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ পুনর্গঠন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ১১:২৪ পিএম

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ পুনর্গঠন

বাংলাদেশের সর্ববৃহৎ ইসলামী জীবন বীমা প্রতিষ্ঠান ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পরিচালনা পর্ষদ পুনর্গঠন হয়েছে।  নতুন পরিচালনা পর্ষদ এর ২৫তম জরুরী সভা রোববার রাজধানীর তোপখানা রোডস্থ ফারইস্ট ইসলামী লাইফ এর নিজস্ব টাওয়ারে অনুষ্ঠিত হয়।

 সভায় সর্বসম্মতিক্রমে সন্মানিত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জনাব মো. ফখরুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ডা. মো. মোকাদ্দেস হোসেন।

সভায় নতুন পর্ষদের সদস্য মিসেস নাজনীন হোসেন, জনাব মোহাম্মদ শামছুল হক, মো. হেলাল মিয়া, মিসেস আয়েশা হুসনে জাহান ও মিসেস মুসলিমা শিরিন। স্বতন্ত্র পরিচালক শেখ মোহাম্মদ শোয়েব নাজির, ডা. শাহিন সুলতানা জলি, এমবিবিএস, ডিডিভি ও জনাব মো. মোশাররফ হোসেন। 

ফারইস্ট ইসলামী লাইফ এর নবগঠিত পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম আশাবাদ ব্যক্ত করেন, দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানীটি অচিরেই গ্রাহক এবং জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব ফিরে পাবে।

ভাইস চেয়ারম্যান ডা মো. মোকাদ্দেস হোসেন আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশে ইসলামী অর্থনীতি যে উদ্দেশ্য নিয়ে ফারইস্ট ইসলামী লাইফ এর যাত্রা শুরু হয়েছিল, গ্রাহক এবং আপামর জনসাধারণের সেই স্বপ্ন বাস্তবায়িত হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম