Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বন্যার্তদের পাশে এসবিএসি ব্যাংক

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ০৮:৩৭ পিএম

বন্যার্তদের পাশে এসবিএসি ব্যাংক

এসবিএসি ব্যাংক পিএলসি. বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে। ব্যাংকের করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কর্মসূচির আওতায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকায় হাজারো পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এছাড়া ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতনের সমপরিমাণ অর্থ ‘প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিল’ হিসাবে অনুদান দেওয়া হয়েছে। রোববার ২৫ আগস্ট, ২০২৪, সোনালী ব্যাংক করপোরেট শাখায় প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে পে-অর্ডার জমা করা হয়।

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এসবিএসি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি মনিটরিং টিম গঠন করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত এলাকার এসবিএসি ব্যাংকের শাখায় কর্মরতদের সমন্বয়ে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় ফেনী, নোয়াখালী ও কুমিল্লায় ভুক্তভোগীদের মাঝে ত্রাণ সামগ্রী, বিশুদ্ধ পানি ও ওষুধ বিতরণ করা হয়েছে।

এদিকে, রোববার বন্যাদূর্গত এলাকায় প্রয়োজনীয় আর্থিক ও ত্রাণ সহায়তা প্রদানে বাংলাদেশ ব্যাংক নির্দেশনা দিয়েছে। ব্যাংকের করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) তহবিল থেকে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে আরও অর্থ প্রদান করা হবে বলে এসবিএসি ব্যাংক সূত্র জানিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম