Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আইডিএলসিতে নতুন এএমডি, দুইজন ডিএমডি পদে পদোন্নতি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ১০:৩৬ পিএম

আইডিএলসিতে নতুন এএমডি, দুইজন ডিএমডি পদে পদোন্নতি

আইডিএলসি ফাইন্যান্স পিএলসি সম্প্রতি সাইয়েদ জাভেদ নূরকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) এবং মীর তারিকুজ্জামান ও মেসবাহ উদ্দিন আহমেদকে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) পদে পদোন্নতি দিয়েছে। এই পদোন্নতিগুলি ২২ আগস্ট ২০২৪ তারিখে অনুষ্ঠিত আইডিএলসি ফাইন্যান্স পিএলসি-এর ৩৪৩তম বোর্ড মিটিংয়ে অনুমোদিত হয়েছে।

সৈয়দ জাভেদ নূর, যিনি পূর্বে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছিলেন, ২০০১ সাল থেকে আইডিএলসি ফাইন্যান্স পিএলসি-তে যুক্ত আছেন এবং কর্পোরেট ও কনজিউমার ব্যাংকিংসহ বিভিন্ন বিভাগের উল্লেখযোগ্য অবদান রেখেছেন। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং এইচএসবিসি ব্যাংকে নেতৃত্বদানের অভিজ্ঞতা সহ তাঁর ব্যাঙ্কিং খাতের বিস্তৃত অভিজ্ঞতা আইডিএলসি-র কৌশলগত লক্ষ্য অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সৈয়দ জাভেদ নূর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে এমবিএ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

মীর তারিকুজ্জামান, যিনি পূর্বে জেনারেল ম্যানেজার এবং চিফ টেকনোলজি অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন, ১৯৯৫ সালে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে আইডিএলসি ফাইন্যান্স পিএলসি-তে যোগদান করেন। আইডিএলসি-র তথ্যপ্রযুক্তি অবকাঠামো প্রতিষ্ঠা এবং ব্যবস্থাপনার ক্ষেত্রে তাঁর নেতৃত্ব আইডিএলসি-র প্রযুক্তিগত অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। মীর তারিকুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেছেন।

মেসবাহ উদ্দীন আহমেদ, যিনি পূর্বে জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন, ২০১০ সালে আইডিএলসি-তে যোগদান করেন এবং তার পর থেকে কর্পোরেট, কনজিউমার এবং ওয়েলথ ম্যানেজমেন্ট বিভাগের নেতৃত্ব প্রদান করেছেন। ২৩ বছরেরও বেশি ব্যাঙ্কিং খাতে অভিজ্ঞতা সহ মেসবাহ উদ্দীন আহমেদ ঢাকা ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর উচ্চপদস্থ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি লন্ডন ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড রিসার্চ থেকে এমবিএ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স ও ব্যাংকিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

এই পদোন্নতিসমূহ আইডিএলসি-র অভ্যন্তরীণ প্রতিভাকে স্বীকৃতি প্রদান ও উন্নীত করার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে এবং আইডিএলসি-র আর্থিক খাতে উৎকর্ষতার ঐতিহ্যকে অব্যাহত রাখার অঙ্গীকারকে শক্তিশালী করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম