Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মেটলাইফ চালু করল ক্যাশলেস আউটপেশেন্ট সেবা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ১০:৪৭ পিএম

মেটলাইফ চালু করল ক্যাশলেস আউটপেশেন্ট সেবা

মেটলাইফ থেকে বীমা নেওয়া প্রতিষ্ঠানসমূহের কর্মীদের জন্য হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য ক্যাশলেস আউটপেশেন্ট সেবা চালু করা হয়েছে। এর ফলে, বীমাকৃত কর্মীরা হাসপাতালের কাউন্টারে কোন নগদ অর্থ প্রদান না করে আউট পেশেন্ট সেবা গ্রহণ করতে পারবে।

ডাক্তার দেখানো, মেডিকেল টেষ্ট, বা অন্য কোন ধরণের চিকিৎসা নেওয়া আউট পেশেন্ট সেবার অন্তর্ভুক্ত। মেটলাইফ থেকে বীমা নেওয়া ৯০০টি প্রতিষ্ঠানের তিন লাখেরও বেশি কর্মী ও তাদের পরিবারের সদস্যরা নতুন এই সুবিধা পাবেন। একইসাথে তাদের জন্য বিদ্যমান ক্যাশলেস হাসপাতাল ভর্তি সুবিধাও অব্যাহত থাকবে।

ক্যাশলেস আউটপেশেন্ট সেবার সুবিধা অনেক। এর ফলে কর্মীদের আর হাসপাতালের কাউন্টারে তৎক্ষণাৎ নগদ অর্থ প্রদান করতে হবে না। এই আর্থিক বোঝা দূর হলে, কর্মীরা তাদের স্বাস্থ্য এবং সুস্থতার উপর মনোযোগ দিতে পারবেন। এই সেবাটি চিকিৎসার প্রক্রিয়াটিকে আরও সহজ করে তুলবে, যাতে কর্মীরা তাঁদের প্রয়োজনীয় চিকিৎসা দ্রুত এবং কার্যকরীভাবে নিতে পারেন।

এই নতুন চালু হওয়া সেবাটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশের সিইও, আলা আহমদ বলেন, আমরা চাই আমাদের গ্রাহকরা যাতে হাসপাতালে ভর্তির সময় খরচের দিকে না বরং তাদের সুস্ততার দিকে বেশি মনোযোগ দিতে পারেন। আমাদের এই সামগ্রিক প্রাতিষ্ঠানিক বীমা সেবা বিভিন্ন প্রতিষ্ঠানকে তাদের কর্মীদের প্রতি তাদের গুরুত্ব ও যত্ন আরও দৃঢ় ভাবে প্রকাশ করতে সাহায্য করবে।”

ক্যাশলেস সুবিধাটি প্রতিষ্ঠান কর্তৃক নির্ধারিত সীমার উপর নির্ভরশীল। প্রাথমিকভাবে, ক্যাশলেস আউটপেশেন্ট সেবাটি ইউনাইটেড হাসপাতাল লিমিটেড এ পাওয়া যাবে। একই সাথে অন্যান্য হাসপাতাল গুলোতেও এই সেবা সামনের দিনদিনগুলিতে চালু করা হবে।

মেটলাইফ
MetLife Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (MetLife) এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, এ্যানুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে আরো বেশি আত্মবিশ্বাসী ভবিষ্যৎ পরিকল্পনা করতে সহায়তা করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, ল্যাটিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে।

প্রায় ১০ লাখের বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com.bd  

যোগাযোগ: 
সাইফুর রহমান, ডিরেক্টর এন্ড হেড অফ কমিউনিকেশনস, ফোন: +৮৮০১৭১১৯০৩৩১১, ইমেইল: md-saifur.rahman@metlife.com.bd 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম