Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আর্তমানবতার সেবায় এগিয়ে আসুন: বিচারপতি খিজির আহমেদ চৌধুরী

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৯:৫৭ পিএম

আর্তমানবতার সেবায় এগিয়ে আসুন: বিচারপতি খিজির আহমেদ চৌধুরী

সুপ্রিমকোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি খিজির আহমেদ চৌধুরী আর্ত মানবতার সেবায় বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। শনিবার ঢাকায় অনুষ্ঠিত রোটারি ক্লাব অব ঢাকা কসমোপলিটনের ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তিনি এই আহবান জানান। 
বিচারপতি খিজির বলেন, যেসব মহান মানুষ বাধা-বিপত্তি উপেক্ষা করে অসহায়দের পাশে দাড়ান,  তাদেরকে গুরুত্বপূর্ণ অবদানের জন্য স্বীকৃতি দেওয়া প্রয়োজন। এত অন্যরা উৎসাহিত হবেন।

ক্লাব সভাপতি রঞ্জিত কুমান নাথের সভাপতিত্বে এ অনুষ্ঠানে মানবিক অবদানের জন্য ডাঃ এম এন সরকার, সিস্টার মেরী সুপ্রিতি, তাহমিনা পারভীন ও ফারজানা আবেদীনকে চলতি বছর কসমোপলিটন রোটারী ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারির সাবেক গভর্নর গোলাম মুস্তফা, সাবেক গভর্নর এ এফ এম আলমগীর, ইনার হুইল ডিস্ট্রিক্ট চেয়ারম্যান নাইমা শাখাওয়াত, সহকারী রোটারি জেলা কো-অর্ডিনেটর ফরিদুল আলম নিউটন, রোটারির সাবেক মহাসচিব এম রকিব সরদার, ক্লাবের নয়া সভাপতি মোঃ মাহমুদুল হাসান, সাবেক সভাপতি সৈয়দ এম সাঈফুল হক মিন্টু, আবদুস সালাম মারুফ, খন্দকার ওমর ফারুক কাজল, ক্লাব সম্পাদক মোঃ সুলতান বায়োজিদ রুমি, ইঞ্জিঃ মোঃ ইব্রাহীম, সৈয়দ শাখাওয়াত হোসেন, কমিউনিটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ এস এম মনিরুল আলম, আশিষ কুমার দাস প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম