Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আইইউবি ও আইসিএমএবি-এর মধ্যে সমঝোতা স্মারক সই

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০৯:১৪ পিএম

আইইউবি ও আইসিএমএবি-এর মধ্যে সমঝোতা স্মারক সই

ইনস্টিটিউট অফ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি)-এর সঙ্গে একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)। 

গত ২৫ জুন আইইউবির ট্রাস্টি লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে এই স্মারক স্বাক্ষরিত হয় যার লক্ষ শিক্ষার্থী এবং পেশাজীবীদের মাঝে সমন্বয় সাধন ও পেশগত উন্নতির সুযোগ সৃষ্টি।  বিশ্ববিদ্যালয়ব্যাপী ইন্ডাস্ট্রি-অ্যাকাডেমিয়া সহযোগিতা উদ্যোগের অংশ হিসেবে আইইউবি এই স্মারক সম্পাদন করে। এর ফলে আইইউবির শিক্ষার্থী এবং গ্র্যাজুয়েটরা আইসিএমএবি থেকে সিএমএ প্রোগ্রাম করার সময় কোর্স ফি ছাড় এবং ভর্তি বৃত্তি পাবে। এসব সুবিধার বাইরেও দুই পক্ষ পেশাগত নানা উন্নয়নে একসাথে কাজ করবে। 

সমঝোতা স্মারক স্বাক্ষর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আইইউবির উপাচার্য তানভীর হাসান, পিএইচডি আইসিএমএবি-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই অংশীদারিত্বের সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষকদের উদ্ভাবনী কার্যক্রমকে এগিয়ে নিতে উৎসাহিত করেন। আইসিএমএবি-এর ভাইস প্রেসিডেন্ট জনাব মাহতাব উদ্দিন আহমেদ, এফসিএমএ, আইইউবির প্রশংসা করেন এবং  অ্যাকাউন্টিং পেশায় উৎকর্ষ, উদ্ভাবন এবং অগ্রগতির জন্য তিনি অংশীদারিত্বের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন। 

আইইউবির উপ-উপাচার্য অধ্যাপক নিয়াজ আহমদ খান, পিএইচডিসহ আইইউবির স্কুল অফ বিজনেস অ্যান্ড এন্ট্রাপেনারশিপ (এসবিই) এর বেশ কয়েকজন শিক্ষক ও আইসিএমএবি-এর উর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম