Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঢাকা মেট্রোরেল স্টেশনে এটিএম সেবা চালু করলো ইবিএল

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ১০:০০ পিএম

ঢাকা মেট্রোরেল স্টেশনে এটিএম সেবা চালু করলো ইবিএল

ডিজিটাল ব্যাংকিং সেবাকে আরও বিস্তৃত করার লক্ষ্যে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) প্রথমবারের মতো ঢাকা মেট্রোরেল স্টেশনে এটিএম বুথ চালু করেছে। 

আগারগাঁও মেট্রোরেল স্টেশনে এ এটিএম স্থাপন করা হয়েছে। এখানে থেকে মেট্রোরেল যাত্রীসহ অন্যরাও ২৪ ঘণ্টা সেবা গ্রহণ করতে পারবেন। 

সোমবার আগারগাঁও মেট্রোরেল স্টেশনে আয়োজিত এক অনুষ্ঠানে এটিএম টির উদ্বোধন করেন ঢাকা মাস ট্রানজিট কোম্পানির (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন ছিদ্দিক এবং ইবিএল ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার।  

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে আলী রেজা ইফতেখার বলেন, ‘প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে গ্রাহক কেন্দ্রিক সেবা প্রদানে আমরা অব্যাহতভাবে কাজ করে যাচ্ছি। আমাদের লক্ষ্য ব্যাংকিং সেবাকে সকলের জন্য সহজলভ্য ও সুবিধাজনক করে তোলা এবং আজকের এই উদ্যোগের মাধ্যমে সেই লক্ষ্যের প্রতিফলন ঘটেছে। এর মাধ্যমে ডিজিটাল ব্যাংকিং এ আমাদের শীর্ষ অবস্থান আরও সুদৃঢ় হবে বলে মনে করি’। 

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. খোরশেদ আনোয়ার, কম্যুনিকেশন্স ও এক্সটার্নাল অ্যাফেয়ার্স বিভাগ প্রধান জিয়াউল করিম, ডিজিটাল আর্থিক সেবা বিভাগ প্রধান আহসান উল্লাহ চৌধুরী, প্রধান প্রযুক্তি কর্মকর্তা জাহিদুল হক, কার্ড বিভাগ প্রধান তাসনিম হোসেন, ব্র্যান্ড বিভাগ প্রধান রিয়াদ ফেরদৌস, ডিজিটাল ব্যাংকিং প্রধান আমীন মো. মেহদী হাসানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

উল্লেখ, ডিএমটিসিএল কর্তৃপক্ষের সঙ্গে স্বাক্ষরিত একটি চুক্তির অধীনে ইবিএল দিয়াবাড়ী থেকে মতিঝিল পর্যন্ত বিস্তৃত এমআরটি লাইন-৬ এর সকল ১৬টি স্টেশনে এটিএম স্থাপন করবে। বর্তমানে সারা দেশে ইস্টার্ন ব্যাংকের ২৪৭ টি এটিএম, ৭১টি সিআরএম এবং ৩৩টি আরটিডিএম চালু রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম