Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স পিএলসি এর আফতাবনগর ব্যবসায় উন্নয়ন কেন্দ্র উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৯:৪১ পিএম

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স পিএলসি এর আফতাবনগর ব্যবসায় উন্নয়ন কেন্দ্র উদ্বোধন

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স পিএলসি এর আফতাবনগর ব্যবসায় উন্নয়ন কেন্দ্র নূর টাওয়ার, ৯বি (নবম তলা), প্লট-ডি-২৯/৩১, ব্লক-ডি, রোড-০১, সেক্টর-২, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, বাড্ডা, ঢাকা-১২১৯ গত ১২ জুন ২০২৪ ইং তারিখে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ শামছুল ইসলাম উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে জহুরুল ইসলাম সিটি সোসাইটির প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আলমগীর হোসেন ঢালী এবং ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ সিরাজুল ইসলাম সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ ছাড়াও ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স  পিএলসি এর হেড অব অপারেশন শীতল চন্দ্র সাহা,  কোম্পানীর হেড অব বিজনেস জনাব মাহবুবুর রশিদ আল-আমিন, মতিঝিল শাখার প্রধান সুরাইয়া ইয়াসমিন এবং অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথি ও স্থানীয় বাসিন্দাগণ আফতাবনগর ব্যবসায় উন্নয়ন কেন্দ্র খোলার জন্য ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সকে ধন্যবাদ জ্ঞাপন করেন । মাননীয় ব্যবস্থাপনা পরিচালক উপস্থিত সকলের উদ্দ্যেশ্যে কোম্পানীর প্রোডাক্টস এন্ড সার্ভিসেস, অগ্রগতি ও উন্নতি তথা সার্বিক অবস্থা ব্যাখ্যা করে মূল্যবান বক্তব্য দেন । পরিশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম