Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বিপিসিসিআইর নতুন সভাপতি এনার্জিপ্যাকের এমডি হুমায়ুন রশীদ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০৯:৪০ পিএম

বিপিসিসিআইর নতুন সভাপতি এনার্জিপ্যাকের এমডি হুমায়ুন রশীদ

বাংলাদেশ-ফিলিপাইন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিপিসিসিআই) ২০২৪-২০২৬ মেয়াদে হুমায়ুন রশীদকে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। 

সম্প্রতি রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত বিপিসিসিআইর বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তাকে সভাপতি নির্বাচন করা হয়। 

বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যে ব্যবসা ও বাণিজ্যের প্রসারে ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয় বিপিসিসিআই। এ দুদেশের মধ্যে ব্যবসার পরিসর ও সুযোগ সম্প্রসারণ এবং শক্তিশালী করতে বাণিজ্য মেলা, ব্যবসায়িক প্রতিনিধিদলের সফর এবং নেটওয়ার্কিং অনুষ্ঠান আয়োজনে সক্রিয়ভাবে ভূমিকা রেখে আসছে বিপিসিসিআই। 

অন্যদিকে দেশের ব্যবসায়িক খাতে অত্যন্ত সুনাম ও সম্মানের সঙ্গে কাজ করে আসছেন অ্যানার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ। 

এখন তিনি বিপিসিসিআই’র নতুন সভাপতি হিসেবে সংগঠনটিকে নেতৃত্ব দেবেন। বিপিসিসিআই’র পূর্ববর্তী পরিচালনা পর্ষদের অধীনে অর্জিত সাফল্যের ভিত্তিতে হুমায়ুন রশীদ আসিয়ান দেশগুলোর মধ্যে বাংলাদেশের ভাবমূর্তি শক্তিশালী করতে এবং সংশ্লিষ্ট দূতাবাসগুলির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে ভূমিকা রাখবেন।

নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে হুমায়ুন রশীদ বলেন, বিপিসিসিআই এর সভাপতি হিসেবে নির্বাচিত হতে পেরে সম্মানিত বোধ করছি। বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক জোরদার করতে আমি সংশ্লিষ্ট সবার সঙ্গে একসঙ্গে কাজ করার ব্যাপারে আশাবাদী। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম