Logo
Logo
×

কর্পোরেট নিউজ

রূপায়ণ সিটি উত্তরাতে ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারি ফেস্ট শুরু

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৬ মে ২০২৪, ০৮:৩৫ পিএম

রূপায়ণ সিটি উত্তরাতে ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারি ফেস্ট শুরু

স্বনামধন্য জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড, বাংলাদেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটির যৌথ উদ্যোগে জুয়েলারি মেলা আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার রূপায়ণ সিটি উত্তরায় স্কাই ভিলা লাউঞ্জে জমকালো আয়োজনে মধ্য দিয়ে চারদিন ব্যাপী জুয়েলারি ফেস্টের উদ্বোধন করেন রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন ও ডায়মন্ড ওয়ার্ল্ডের কনসালটেন্ট (মার্কেটিং এন্ড মিডিয়া) মোঃ মেহেদী হাসান। মেলায় থাকছে আকর্ষণীয় গোল্ড, পলকি, প্লাটিনাম ও ডায়মন্ড জুয়েলারি কালেকশন। মেলা উপলক্ষে জুয়েলারিতে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়। 

আগামী  ২৬ মে পর্যন্ত উৎসবটি চলবে, সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। এসময় মোঃ মেহেদী হাসান বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরায় ঈদ জুয়েলারি ফেস্ট শুরু করলো। এই অঞ্চলের গ্রাহকদের ব্যাপক সাড়া, আস্থা এবং বিশ্বাসের  প্রতি শ্রদ্ধা রেখে আন্তর্জাতিক মানের জুয়েলারী পণ্য এই ফেস্টে প্রদর্শণ ও বিক্রয় হচ্ছে। ফেস্ট উপলক্ষে সকল ডায়মন্ড জুয়েলারীর উপর বিশেষ ডিসকাউন্ট এবং গোল্ড জুয়েলারীর মেকিং চার্জের উপর বিশেষ  ডিসকাউন্ট রয়েছে। 

রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন বলেন,  রূপায়ণ সিটি যেমন আবাসন খাতে এক অনন্য উদ্ভাবনী ব্র্যান্ড হিসেবে সুপরিচিত, ডায়মন্ড ওয়ার্ল্ড ও তাদের স্বকীয়তার সঙ্গে এগিয়ে নিয়ে চলছে জুয়েলারি খাতকে।  রূপায়ণ সিটি সর্বদা তার গ্রাহককে নতুন ও অনন্য অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর, এবং তারই ধারাবাহিকতায় আমরা এই ফেষ্টের সাথে যুক্ত হয়েছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম