Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বিউটিনা ব্র্যান্ডের বিশেষ অফার

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ মে ২০২৪, ১০:২৩ পিএম

বিউটিনা ব্র্যান্ডের বিশেষ অফার

বিউটিনা একটি সুপরিচিত কসমেটিক্স ব্র্যান্ড যার আওতায় তিনটি সেগমেন্টের আন্তর্জাতিক গুণগত মানসম্পন্ন পণ্য বিউটিনা বডি লোশন, বিউটিনা ফেস ওয়াশ এবং বিউটিনা হেয়ার অয়েল বাজারে বিদ্যমান পণ্য সমূহের প্রস্তুত, মোড়কজাত ও বাজারজাতকারী দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান কোহিনুর কেমিক্যাল কোম্পানি (বিডি) লিমিটেড।

অতিসম্প্রতি ভোক্তাদের বিশেষ সুবিধা ও চাহিদার কথা মাথায় রেখে বিউটিনা ব্র্যান্ডের দুটি পণ্য বিশেষ করে বিউটিনা ফেস ওয়াশ এবং বিউটিনা হেয়ার অয়েলের সাথে ভোক্তাদের জন্য বিশেষ অফার (সিপি) বিদ্যমান।

উন্নত মানের প্রাকৃতিক গুনেভরা নিম ও এ্যালোভেরা মিশ্রিত এন্টি-ব্যাক্টরিয়াল বৈশিষ্ট্য সম্পন্ন বিউটিনা ফেস ওয়াশ ১০০মি.লি. এর সাথে ১টি ৪৫ গ্রাম ওজনের এএম.পিএম. হারবাল টুথপেস্ট ফ্রী দেওয়া হয়েছে, বর্তমান ফ্রী সহ পণ্যটির বাজারমূল্য ১৯০ টাকা।

অপর দিকে, প্রতিটি বিউটিনা হেয়ার অয়েল ২০০মি.লি. এর সাথে জনপ্রিয় ব্র্যান্ড স্যান্ডালিনা সোপ ৫০ গ্রামের ১ পিস ফ্রী, বর্তমান ফ্রী সহ পণ্যটির বাজারমূল্য ১৮০ টাকা। যা ব্যবহারে চুলের গোড়ায় অতিরিক্ত পুষ্টি যোগায়,চুল পড়া নিয়ন্ত্রন করে এবং চুলকে করে উজ্জ্বল ও ঝলমলে।
পন্য দুটি সহজেই আপনার অন্যান্য নিকটস্ত কসমেটিক্স দোকানসহ ও বাজারের অন্যান্য খুচরা দোকানসমূহে পাওয়া যাচ্ছে। এই অফারটি সীমিত সময়ের জন্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম