Logo
Logo
×

কর্পোরেট নিউজ

নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন।

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৯:২৫ পিএম

নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন।

বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের অত্যন্ত স্বনামধন্য, সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ি আমদানীকারক, প্রস্তুতকারী, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স বাংলাদেশে এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ির একমাত্র পরিবেশক।

দীর্ঘ ৩০ বছরের বেশি সময় ধরে  সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস ও ২২ টি ডিলারের মাধ্যমে এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ি বাজারজাতকরন ও বিক্রয়োত্তর সেবাপ্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে।

গত ১৮ মে, ২০২৪ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড়, কাজীপাড়া কড়ইতলা বাস স্ট্যান্ডে মোটরগাড়ি নামে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ির ডিলার শো-রুম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু’র প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব ব্রিগেঃ জেনারেল মোহাম্মদ ইউসুফ (অবঃ) সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সম্মানিত ডিলার তানভীর হোসেন ও ব্যবসায়ীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরও অনেকেই।

এখানে এসএমএল ইসুজু’র প্রেস্টিজ জিএস পিকআপ, ডবিøউ টি-৪৯ ট্রাক, সুপার-১৪ ট্রাক, সুপার-১৭ ট্রাক ও সম্রাট জিএস টিপার আকর্ষণীয় মূল্যে ও সহজ শর্তে কিস্তির মাধ্যমে পাওয়া যাবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম