Logo
Logo
×

কর্পোরেট নিউজ

গুলশান শাহাবুদ্দিন পার্কে নতুন আঙ্গিকে ইসি অর্গানিকের হেলথ চেক আপ ক্যাম্পেইন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১০:৪৪ পিএম

গুলশান শাহাবুদ্দিন পার্কে নতুন আঙ্গিকে ইসি অর্গানিকের হেলথ চেক আপ ক্যাম্পেইন

ইস্ট কোস্ট গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড গুলশানে অবস্থিত বিচারপতি শাহাবুদ্দিন পার্কে ২০২৩ সাল থেকে ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রাম পরিচালনা করে আসছে। পার্কে আগত স্বাস্থ্যসচেতন নাগরিকদের কাছে তুমুল জনপ্রিয় এই ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রামটি নতুন বছরে নতুন আঙ্গিকে ঢেলে সাজানো হয়েছে। 

ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রামে পার্কে আগত সব বয়সের মানুষের জন্য থাকছে সপ্তাহে ৪ দিন (সোমবার, বুধবার, শুক্রবার, শনিবার) বিনামূল্যে ব্লাড প্রেসার, ডায়বেটিস চেক এবং ওজন পরিমাপ করার সুযোগ।

সেই সাথে নতুন সংযোজন হিসেবে থাকছে প্রতিমাসে ১ দিন বিশেষজ্ঞ নিউট্রিশনিস্ট দ্বারা ফ্রি কনসালটেশন এবং প্রতি ২ মাসে একদিন থাকছে ওলিও ওরোলিও অলিভ অয়েল ও ইসি অর্গানিক সানফ্লাওয়ার অয়েল দিয়ে তৈরি সুস্বাদু ও স্বাস্থ্যকর সব রেসিপি পরখ করে দেখার সুযোগ।

এই প্রোগ্রামগুলোর সময়সূচি এবং আরো বিস্তারিত জানতে ইসি অর্গানিক সানফ্লাওয়ার অয়েল এবং ওলিও ওরোলিও অলিভ অয়েলের স্যোশাল মিডিয়া পেইজে চোখ রাখুন। 

গত ১০ ই মে ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর জনাব তানভীর এ চৌধুরী গুলশানে অবস্থিত বিচারপতি শাহাবুদ্দিন পার্কে ফ্রি নিউট্রিশনিস্ট কনসালটেশন ও ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রামের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্কের রক্ষণাবেক্ষণ এর দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান ফাইভ আর এসোসিয়েটস লিমিটেড এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব জাহেদ রহমান, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ মনির হোসেন এবং ইস্ট কোস্ট গ্রুপের ব্র্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব মাজহারুল ইসলাম সিদ্দিকী।

ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব তানভীর এ চৌধুরী এ প্রসঙ্গে বলেন “শাহাবুদ্দিন পার্কে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা সত্যিই অভিভূত এবং গর্বিত।

ইসি অর্গানিক এর পক্ষ থেকে সবার স্বাস্থ্যসম্মত জীবনযাপন নিশ্চিত করতে আমরা এভাবেই কাজ করে যেতে চাই। সুলভ মূল্যে সর্বোচ্চ মানের পণ্য নিয়ে দেশের মানুষের সেবায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দ্যেশে সামাজিক দায়বদ্ধতা থেকে এই প্রোগ্রাম পরিচালনা করছি এবং ভবিষ্যতে এই লক্ষ্যে আমরা আরো উদ্যোগ নেবো।'

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ইস্ট কোস্ট গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড সেরা মানের স্বাস্থ্যকর পণ্য সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে ২০২২ সালে যাত্রা শুরু করে।

ঢাকার অদূরে আশুলিয়ায় অবস্থিত তাদের ISO সার্টিফাইড ফ্যাক্টরিতে ইউরোপীয় প্রযুক্তি ব্যবহার করে বিশ্বমানের পণ্য উৎপাদন এবং সরবরাহের জন্য রয়েছে সকল অত্যাধুনিক ব্যবস্থা। যেখানে উৎপাদনের প্রতিটি স্তরে নিশ্চিত করা হয় কঠোর মান নিয়ন্ত্রণ।

ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড ইতিপূর্বে বাংলাদেশের বাজারে এনেছিলো দেশের প্রথম হালাল সার্টিফাইড অলিভ অয়েল - ওলিও ওরোলিও । এরই ধারাবাহিকতায় ২০২৩ সালে তারা বাজারে এনেছে সেরা মানের বীজ থেকে তৈরি, স্বাস্থ্যসম্মত ও কোলেস্টেরলমুক্ত  ইসি অর্গ্যানিক ফর্টিফায়েড সানফ্লাওয়ার অয়েল।

পণ্য দুটি এখন পাওয়া যাচ্ছে স্বপ্ন, ইউনিমার্ট, মীনাবাজার, চালডাল, পান্ডামার্টসহ আপনার নিকটবর্তী বাজার এবং সুপার শপে। এছাড়াও ওলিও ওরোলিও অলিভ অয়েল এবং ইসি অর্গ্যানিক সানফ্লাওয়ার অয়েল এর ফেসবুক পেজ থেকে অর্ডার দিলে পাওয়া যাবে ফ্রি হোম ডেলিভারির সুবিধা। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম