Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সামুদা স্পেক কেম লিমিটেডের স্যাম বন্ড ব্র্যান্ডের পরিবেশক সম্মেলন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১০:৩৮ পিএম

সামুদা স্পেক কেম লিমিটেডের স্যাম বন্ড ব্র্যান্ডের পরিবেশক সম্মেলন

গত মঙ্গলবার প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় কেমিক্যাল উৎপাদনকারী প্রতিষ্ঠান সামুদা স্পেক কেম লিমিটেড এর ব্র্যান্ড স্যাম বন্ড এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে তিনশত এর অধিক পরিবেশকের উপস্থিতিতে স্যাম বন্ডের ব্যবসায় সম্প্রসারণ, ভবিষ্যৎ ব্যবসায়িক লক্ষ্য ও কর্মপন্থা ঘোষণা, সর্বোচ্চ মানের পণ্য সরবরাহের নিশ্চয়তা এবং পরিবেশকদের অবদানকে স্বীকৃতি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির হেড অফ সেলস এন্ড মার্কেটিং এ কে এম মাহমুদুল হাসানের উপস্থাপনায় উদ্বোধনী বক্তব্য প্রদান করেন চিফ বিজনেস অফিসার বিকাশ কান্তি দাস।

সামুদা স্পেক কেম লিমিটেড এর সম্মানিত এডভাইসর নাসিম আনোয়ার কোম্পানির লক্ষ্য অর্জনে পরিবেশকদের অবদানকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এরপর বিভিন্ন ক্যাটেগরিতে লক্ষ্য অর্জনের জন্য পরিবেশকদের পুরষ্কৃত করা হয়। সবশেষে র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে সামুদা স্পেক কেম লিমিটেড এর সম্মানিত ডিরেক্টর মো. মুস্তাফিজুর রহমান, হেড অফ একাউন্টস মোহাম্মদ আকরামুজ্জামান, হেড অফ এইচ আর এন্ড এডমিন মো. মুসফিকুল আজম, হেড অফ অপারেশন মিজানুর রহমানসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম