Logo
Logo
×

কর্পোরেট নিউজ

তৃতীয় টার্মি সেলসি আন্তর্জাতিক কংগ্রেসে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ড. সবুর খান

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১০:২৫ পিএম

তৃতীয় টার্মি সেলসি আন্তর্জাতিক কংগ্রেসে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ড. সবুর খান

ইউরোপীয় ইউনিয়ন পার্লামেন্টে কর্পোরেট ওয়েলবিং-এর তৃতীয় টার্মি সেলসি আন্তর্জাতিক কংগ্রেসে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ডিআইইউ চেয়ারম্যান ড. মো. সবুর খান

ব্রাসেল  ইউরোপীয় ইউনিয়ন পার্লামেন্টে অনুষ্ঠিত কর্পোরেট ওয়েলবিং-এর ৩য় টার্মি সেলস ইন্টারন্যাশনাল কংগ্রেসে সম্প্রতি অংশগ্রহণ করেছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মো. সবুর খান। এই মর্যাদাপূর্ণ ইভেন্টটি ৯টি দেশের ৩১ জন বিশেষজ্ঞকে একত্রিত করেছে এবং ৫০টি প্রতিষ্ঠান থেকে সমর্থন পেয়েছে।

ইউরোপীয় ইউনিয়নের আঞ্চলিক কমিটি কর্তৃক আয়োজিত এই কংগ্রেসে মানসিক, শারীরিক এবং পুষ্টিগত সুস্থতার বিষয়সমূহ  আলোকিত প্যানেলিস্টদের অংশগ্রহণে সংশ্লিষ্ট খাতের বিশিষ্ট ব্যক্তিদের দ্বারা দক্ষতার সাথে পরিচালনা করা হয়। কংগ্রেসে ড.  মো. সবুর খানের উপস্থাপনা বাংলাদেশ থেকে অমূল্য অন্তর্দৃষ্টি প্রদান করে, যা কোম্পানিগুলিতে স্বাস্থ্য ও সুস্থতার সংস্কৃতি গড়ে তোলার বিষয়ে বিশ্বব্যাপী সংলাপে অবদান রাখে।

এ কংগ্রেস অর্গানাইজেশনসমূহের মধ্যে স্বাস্থ্য এবং সুস্থতার সংস্কৃতিকে উন্নত করার লক্ষ্যে নিয়োগকর্তা, কর্মচারী এবং স্থানীয় সম্প্রদায়ের জন্য নতুন দৃষ্টিভঙ্গি অফারের একটি গুরুত্বপূর্ন প্ল্যাটফর্ম হিসাবে কাজ করবে। ড. মো. সবুর খান এবং সহযোগী আন্তর্জাতিক বিশেষজ্ঞরা ব্যক্তি ও সম্প্রদায়ের সামগ্রিক সুস্থতার প্রচারের জন্য সর্বোত্তম অনুশীলন এবং প্রয়োগসমূহের কার্যকর সুপারিশগুলি তুলে ধরনে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম