Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কনকা ও হাইকো ‘ঘষা দিলেই গোল্ড’ অফার শুরু

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৭:০১ পিএম

কনকা ও হাইকো ‘ঘষা দিলেই গোল্ড’ অফার শুরু

বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড কনকা ও হাইকো পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মাসব্যাপী খুচরা ও পাইকারি ক্রেতাদের জন্য প্রমোশনাল ক্যাম্পেইন শুরু করেছেন। আসন্ন ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে ইলেক্ট্রো মার্ট গ্রুপ এই ক্যাম্পেইন হাতে নিয়েছে।

এতে ক্রেতারা কনকা ও হাইকো ব্র্যান্ডের ফ্রিজ, এলইডি টিভি, ওভেন ও ওয়াশিং মেশিন পণ্য ক্রয় করলে পাবেন একটি স্ক্র্যাচ কার্ড যা ঘষে তারা জিতে নিতে পারেন স্বর্ণালংকার অথবা কনকার এলইডি টিভিসহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার। এছাড়া পার্টনার এবং ডিলারদের জন্য থাকছে মোট উত্তোলনের উপর বিশেষ ছাড় এবং বিদেশ ভ্রমণের সুযোগ।

বুধবার ঢাকায় অনুষ্টিত একটি পাঁচ তারকা হোটেলে কনকা ও হাইকোর এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয়া হয়। সম্মেলনের শুরুতে গ্রুপের ডিএমডি মো. নুরুল আফছার আগত সকল সাংবাদিক ও অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, দুই দশকেরও বেশি সময় ধরে বিশ্বসেরা কনকা ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স সামগ্রী দেশের গ্রাহকদের আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে এখন কনকা ব্র্যান্ডের ইলেকট্রনিক্স সামগ্রী ব্যবহৃত হচ্ছে। যার সকল কৃতিত্ব আমাদের পার্টনার, শুভানুধ্যায়ী, ক্রেতা, ভোক্তা এবং তাদের অকৃত্রিম ভালোবাসা ও আস্থা। কনকা ও হাইকো ব্র্যান্ড ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স পণ্যের বিশেষ বৈশিষ্ট্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে এদেশের গ্রাহকদের প্রথম পছন্দ।

তিনি আরো জানান, শীঘ্রই বাজারে সংযোজিত হতে যাচ্ছে গ্রী ব্র্যান্ড রেফ্রিজারেটর ও ফ্রিজারের নতুন সংযোজন। এছাড়াও কনকা নতুন ফিচার সমৃদ্ধ আইসক্রিম ফ্রিজার, শোকেস ফ্রিজার, নো-ফ্রস্ট রেফ্রিজারেটর ও ফ্রিজার বাজারে সংযোজন হবে শীঘ্রই। 

সম্মেলনে বিশ্বের সর্বাধিক দেশে সমাদৃত কনকার পণ্য নিয়ে বিশেষ আলোচনা হয়। বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড কনকা রেফ্রিজারেটর ও ফ্রিজার, সিলিং ফ্যান এখন সম্পূর্ণ বাংলাদেশে উৎপাদন হচ্ছে।

কনকা ইলেকট্রনিক্স পণ্যসমূহের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে প্রতিটি পণ্য দেশীয় পরিবেশ, ব্যবহারকারীদের জন্য স্বাছন্দ্যময়তা, সাশ্রয়ী মূল্য, সর্বোত্তম ব্যবহার এবং গ্রাহকদের চাহিদা ও মননশীলতার সাথে মানানসই করে ডিজাইন করা এবং বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির সম্বন্বয়ে তৈরি।

কনকা রেফ্রিজারেটর ও ফ্রিজার পণ্যের বিশেষ বৈশিষ্ট্য ও সর্বাধুনিক প্রযুক্তির সম্বন্বয় একে এনে দিয়েছে খ্যাতি ও বিশেষ সুনাম এবং অন্যান্য ফ্রিজ থেকে আলাদা করেছে। যেমন- ব্লু-জোন অ্যান্ড ভিটামিন ফ্রেশ টেকনোলজি, ফেস-আপ ফোমিং টেকনোলজি, অ্যাক্টিভ কার্বন ডিয়োডোরাইজার, হিউমিডিটি কন্ট্রোলার, অ্যান্টিফাঙ্গাল ডোর গ্যাস্কেট, ডিজিটাল ডিসপ্লে ইনভার্টার টেকনোলজি, কনকা ডিপ ফ্রিজার অটো-টেকনোলজি ফ্রিজার ও রেফ্রিজারেটরে ব্যবহার করা যায়।

কনকার অ্যাক্টিভেটেড কার্বন ডিওডোরাইজার মূলত যে কাজটি করে তা হচ্ছে ব্যাকটেরিয়াকে ৯৯.৯% পর্যন্ত ডিঅ্যাকটিভ করে খাবারের গুণগত মান ঠিক রাখে। ফলে এক খাবারের গন্ধ আরেক খাবারে যায় না। খাবার ভালো থাকে দীর্ঘদিন। কনকা ফ্রিজে ওয়াইডেস্ট ও ডিপেস্ট ডিজাইন করেছে, যার সুবাদে ফ্রিজের ভেতরের জায়গা নিয়ে চিন্তা করার সুযোগ নেই। মাছ, মাংস, সবজি, ফল যেটাই কিনুন, সব বাজার একসাথে স্টোর করা সম্ভব।

কনকা ফ্রিজে ১০০% ফুড গ্রেডেড প্লাস্টিক ব্যবহার করা হয়। যেহেতু ফ্রিজে মূলত খাবারই রাখা হয় তাই খাবারের বৈশিষ্ট্য, গুণাগুণ এবং স্বাস্থ্য সুবিধা বা হেলথ বেনিফিট অক্ষুণ্ন রাখতে এই ধরনের প্লাস্টিক ব্যবহৃত হয়। বাড়তি বিদ্যুৎ বিলের কথা মাথায় রেখে কনকা ফ্রিজে ইনভার্টার টেকনোলজি যুক্ত করা হয়েছে, যাতে করে ফ্রিজের দীর্ঘস্থায়িত্ব বাড়ে।

পাশাপাশি বিদ্যুৎ বিলেরও সাশ্রয় করে। কনকা ফ্রিজারের ট্রিপল মোড সমৃদ্ধ ডিজিটাল টেম্পারেচার কন্ট্রোল একই সাথে রেফ্রিজারেটর, ফ্রিজার এবং সুপারকুল সুবিধা নিশ্চিত করে। আরো রয়েছে নান্দনিক ডিজাইন সমৃদ্ধ পুশ-পুল গ্লাস।   

এছাড়া কনকা ব্র্যান্ড হোম অ্যাপ্লায়েন্স পণ্য এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, মিক্সার গ্রাইন্ডার, ইলেক্ট্রিক ক্যাটল, গ্যাস স্টোভ, ইনফ্রারেড কুকার, প্রেশার কুকার, রাইস কুকার, ইলেক্ট্রিক আয়রনসহ বেশ কিছু হোম অ্যাপ্ল্যায়েন্সের পণ্যের কিছু যন্ত্রাংশ আমদানি করে উৎপাদন করা হয়। 

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক মোহাম্মদ সাজ্জাদ-উন-নেওয়াজ, নুরুল আজিম সানি, বিক্রয় ও বিপণন জিএম মাহমুদুন নবী চেীধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার জুলহাক হোসাইন সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম