Logo
Logo
×

কর্পোরেট নিউজ

স্বপ্ন–এর ব্যবস্থাপনা পরিচালক হলেন সাব্বির হাসান নাসির

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৮ মে ২০২৪, ১০:৪৩ পিএম

স্বপ্ন–এর ব্যবস্থাপনা পরিচালক হলেন সাব্বির হাসান নাসির

চেইন সুপারশপ স্বপ্ন–এর নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ পেয়েছেন সাব্বির হাসান নাসির। স্বপ্নের মালিকানা প্রতিষ্ঠান এসিআই লিমিটেড সম্প্রতি তাকে এমডি হিসেবে নিয়োগ দিয়েছে। 

১ মে থেকে তার এ নিয়োগ কার্যকর হয়েছে। এর আগে তিনি স্বপ্নের নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্বে ছিলেন। আজ বুধবার স্বপ্নের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৮ বছরের বেশি সময় ধরে সাব্বির হাসান নাসির বহুজাতিক ও দেশীয় বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। ১৯৯৬ সালে তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে প্রথম শ্রেণিতে ডিগ্রি অর্জন করেন। বাটা শু লিমিটেডে তিনি তাঁর কর্মজীবন শুরু করেন। 

বাটা শুতে কর্মরত অবস্থায় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। পরে অ্যাঙ্গোলায় গলফ্রেট এইচঅ্যান্ডপিসি লিমিটেডে কাজ করতে যান, সেখানে তিনি ইউনিলিভারের উৎপাদন কার্যক্রম তত্ত্বাবধান করেন।

সাব্বির হাসান নাসির ২০০৬ থেকে ২০১১ সাল পর্যন্ত অটবির প্রধান নির্বাহী কর্মকর্তা বা সিইও হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১২ সালে তিনি স্বপ্ন-এর নির্বাহী পরিচালক হিসেবে যোগ দেন। তাঁর নেতৃত্বে স্বপ্ন বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ব্র্যান্ড হয়ে উঠেছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাব্বির হাসান নাসিরের নেতৃত্বের প্রশংসা করেছেন এসিআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরিফ দৌলা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম