Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বেড়িবাধে উন্নত নিরাপত্তা ও গতিশীলতা : মেয়র আতিকুল ইসলামের কাছে ইউল্যাবের আবেদন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৬ মে ২০২৪, ১০:৫০ পিএম

বেড়িবাধে উন্নত নিরাপত্তা ও গতিশীলতা : মেয়র আতিকুল ইসলামের কাছে ইউল্যাবের আবেদন

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর একদল শিক্ষার্থী (উপাচার্য অধ্যাপক ইমরান রহমান সহ) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের কাছে একটি আনুষ্ঠানিক চিঠি পেশ করেন, যাতে মোহাম্মদপুর বেড়িবাধ রোড থেকে প্রবেশ- প্রস্থান  পথ নির্মাণের অনুরোধ করা হয়। একইসাথে ইউল্যাব ক্যাম্পাস, ফ্যাকাল্টি, স্টাফ এবং ছাত্রদের নিরাপত্তা নিশ্চিত করতে রাস্তায় বাতি স্থাপন করার আবেদন করা হয়।

ক্যাম্পাসে যাওয়ার বর্তমান পথটি, অন্য একটি সংস্থার সাথে ভাগ করা, যা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ৬০০০ শিক্ষার্থীর জন্য অপ্রতুল হয়ে পড়েছে। ইউল্যাব কর্তৃপক্ষ একটি নতুন একাডেমিক ভবন নির্মাণের পরিকল্পনা করেছে, তাই আগামী মাসগুলোতে শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি পাবে বলে ধারণা করা হচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেয়রের উপদেষ্টা ব্রিগ্রেডিয়ার জেনারেল আমিরুল ইসলাম ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রের এপিএস ফরিদ উদ্দিন, ইউল্যাবের প্রতিনিধিদের মধ্যে ছিলেন রেজিস্ট্রার লেফটেন্যান্ট কর্নেল মোঃ ফয়জুল ইসলাম (অব.), তৌফিক আজিজ, সিনিয়র ম্যানেজার, এক্সটারনাল অ্যাফেয়ার্স এবং প্রশাসনিক দলের অন্যান্য সদস্যরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম