Logo
Logo
×

কর্পোরেট নিউজ

দেশের প্রথমবারের মতো ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ড নিয়ে এলো মাস্টারকার্ড ও ব্যাংক এশিয়া

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০২ মে ২০২৪, ১০:৫১ পিএম

দেশের প্রথমবারের মতো ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ড নিয়ে এলো মাস্টারকার্ড ও ব্যাংক এশিয়া

অভিজাত-শ্রেণির ভোক্তাদের জন্য চালু হওয়া নতুন এ কার্ডটি, কার্ডহোল্ডারদের দিচ্ছে অসাধারণ ভ্রমণ ও লাইফস্টাইলের অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি

মাস্টারকার্ড ও ব্যাংক এশিয়া পিএলসি যৌথভাবে ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ড চালুর ঘোষণা দিয়েছে। এর মাধ্যমে কার্ডহোল্ডাররা দেশের অভ্যন্তরে এবং দেশের বাইরে ভ্রমণের সময় নানা আকর্ষণীয় অফার ও সুযোগ-সুবিধা পাবেন। 

অভিজাত-শ্রেণির ভোক্তা বাজারকে লক্ষ্য করে নতুন এ কার্ড চালু করা হয়েছে। এর মাধ্যমে কার্ডহোল্ডাররা বিভিন্ন প্রিমিয়াম ফ্যাশন বুটিকে কেনাকাটায় এবং জিম ও সাঁতারের জন্য সাবস্ক্রিপশনের ক্ষেত্রে আকর্ষণীয় অফার পাবেন৷ দেশজুড়ে সাত হাজারেরও বেশি রেস্টুরেন্ট ও লাইফস্টাইল পণ্য কেনাকাটায়ও ডিসকাউন্ট উপভোগ করার অসাধারণ সুযোগ পাবেন গ্রাহকরা।

যারা বিদেশে ভ্রমণ করছেন, তাদের জন্য সেরা রেস্তোরাঁগুলোতে অগ্রাধিকারের ভিত্তিতে বুকিং সুবিধাসহ বিলাসবহুল হোটেলে বিনামূল্যে থাকার ব্যবস্থা করে কার্ডহোল্ডারদের অতুলনীয় অভিজ্ঞতা নিশ্চিত করবে ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ড। কার্ডহোল্ডাররা ফ্লেক্সিরোম-এর মাধ্যমে বিনামূল্যে গ্লোবাল রোমিংয়ের পাশাপাশি পাবেন ৩ জিবি ডেটা সুবিধা৷ এছাড়াও, তারা ১২০টি দেশের ১,৪০০টিরও বেশি বিমানবন্দর লাউঞ্জে প্রবেশের সুযোগ পাবেন। কার্ডহোল্ডারদের জন্য আরও রয়েছে বিশ্বের যে কোনো জায়গার এটিএম থেকে টাকা তোলার সুবিধা।

এ সকল সুযোগ-সুবিধা ছাড়াও, ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ডহোল্ডাররা ফ্লাইট বুকিং, জনপ্রিয় হোটেল ও রিসোর্টে মিট অ্যান্ড গ্রিট সার্ভিসের পাশাপাশি ভ্রমণ ভিসা সহায়তায় ১০ হাজার টাকার ভাউচার বা ক্যাশব্যাক পাবেন। নতুন কার্ডটিতে আরও রয়েছে মাস্টারকার্ড কনসিয়ার্জ সার্ভিস। এ সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের টিকিট কেনা এবং হোটেল রিজার্ভ করার মতো দৈনন্দিন কাজের চাহিদা অনুযায়ী ব্যক্তিগত সহায়তা নিশ্চিত করে ক্রেডিট কার্ডটি।

মাস্টারকার্ডের সাউথ এশিয়ার চীফ অপারেটিং অফিসার ভিকাস ভার্মা বলেন, “বাংলাদেশে কার্ডহোল্ডারদের ডিজিটাল লেনদেন নিরাপদ, সুরক্ষিত ও ফলপ্রসূ করতে মাস্টারকার্ড প্রতিশ্রুতিবদ্ধ। মাস্টারকার্ড কনসিয়ার্জ সার্ভিসের মাধ্যমে ব্যাপক পরিসরে ভ্রমণ ও জীবনযাপনে সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে ক্রমাগত সহায়তা করে ওয়ার্ল্ড এলিট মাস্টারকার্ড ক্রেডিট কার্ড। বাড়িতে অবস্থান, ভ্রমণ কিংবা দৈনন্দিন কেনাকাটা করার সময় কার্ডহোল্ডাররা যেন একটি সমৃদ্ধ অভিজ্ঞতা এবং মানসিক শান্তি উপভোগ করতে পারেন, সেই নিশ্চয়তা দেয় এই কার্ডটি।”

ব্যাংক এশিয়া পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হুসেইন বলেন, “ব্যাংক এশিয়া ও মাস্টারকার্ডের মধ্যে এই সহযোগিতাপূর্ণ সম্পর্ক বাংলাদেশে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমাদের ভূমিকাকে শক্তিশালী করে। নতুন কার্ডটি দেশব্যাপী এবং বিদেশে অসাধারণ ও বিশেষ অফার সুবিধা প্রদানের মাধ্যমে অভিজাত-শ্রেণির ভোক্তাদের চাহিদা পূরণ করবে।”

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম