Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির নতুন ৫ কালেকশন বুথের শুভ উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ এএম

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির নতুন ৫ কালেকশন বুথের শুভ উদ্বোধন

কেরানীগঞ্জে অবস্থিত ‘বিসিবিএল আগানগর শাখার’ অধীন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর পাঁচটি কালেকশন বুথ যথাক্রমে “আটিবাজার”, “কলাতিয়া”, “রুহিতপুর”, “শুভাঢ্যা” এবং “আবদুল্লাহপুর” এর কার্যক্রম অদ্য ২৪ এপ্রিল ২০২৪ ইং শুভ  উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মো. আব্দুল কাদের। আটিবাজার কালেকশন বুথের গ্রাহক সংখ্যা-৩৬,৯৮৫, কলাতিয়া কালেকশন বুথের গ্রাহক সংখ্যা- ৪৪,২২৯, রুহিতপুর কালেকশন বুথের গ্রাহক সংখ্যা-২২,০০০, শুভাঢ্যা কালেকশন বুথের গ্রাহক সংখ্যা-৯৫,০০০ এবং আবদুল্লাহপুর কালেকশন বুথের গ্রাহক সংখ্যা-৩৮,০০০। ফলে ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর মোট ২,৩৬,২১৪ জন গ্রাহকের সঙ্গে বাংলাদেশ কমার্স ব্যাংক লি. এর সরাসরি সম্পর্ক স্থাপনের সুযোগ তৈরি হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর জিএম ইঞ্জিনিয়ার জুলফিকার, আটিবাজার জোনাল অফিসের ডিজিএম ইঞ্জিনিয়ার মো. আসাদুজ্জামান, কলাতিয়া জোনাল অফিসের ডিজিএম মোখলেসুর রহমান, আব্দুল্লাহপুর জোনাল অফিসের ডিজিএম ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম, রুহিতপুর জোনাল অফিসের এজিএম জনাব মো. মোস্তাকিম ফয়সাল, ইঞ্জিনিয়ার তরিকুল ইসলাম, শুভাঢ্যা জোনাল অফিসের ডিজিএম ইঞ্জিনিয়ার সাইদুর রহমান। 
এছাড়াও জোনাল অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিসিবিএল প্রধান কার্যালয়ের সংস্থাপন বিভাগের প্রধান, মার্কেটিং বিভাগের প্রধান, আগানগর শাখার ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তারা। পল্লীবিদ্যুতের সকল বিল এই কালেকশন বুথগুলোতে জমা দেওয়া যাবে। সকাল ১০.০০টা থেকে দুপুর ১.০০টা পর্যন্ত আবাসিক বিল এবং দুপুর ৩.০০টা পর্যন্ত সকল ইন্ড্রাস্ট্রিয়াল বিল গ্রহণ করা হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম