Logo
Logo
×

কর্পোরেট নিউজ

যমুনা ফ্রিজ কিনে পেগাসাস মোটরসাইকেল পেলেন গাজীপুরের শেখর দাস

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পিএম

যমুনা ফ্রিজ কিনে পেগাসাস মোটরসাইকেল পেলেন গাজীপুরের শেখর দাস

যমুনা ফ্রিজ কিনে বাইক পেলেন গাজীপুরের চন্দ্র শেখর

সারা দেশব্যাপী যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস-এ চলছে ডাবল খুশি অফার- যাতে যমুনা পণ্য কিনলেই রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসি, হোম এ্যাপ্লায়েন্সেসসহ অসংখ্য পুরস্কার জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। এ অফারে যমুনা ইলেকট্রনিক্সের সফিপুর প্লাজা থেকে গাজীপুরের মৌচাকের বাসিন্দা চন্দ্র শেখর দাস ও তার স্ত্রী সৃষ্টি রায় দাস রেফ্রিজারেটর কিনে জিতে নেন একটি ১৫০ সি.সি পেগাসাস মোটরসাইকেল। গত ৮ এপ্রিল, ২০২৪ এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সৌভাগ্যবান কাস্টমারের কাছে মোটরসাইকেলটি হস্তান্তর করা হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলসের হেড অফ প্লাজা ই-কমার্স ও বিটুবি এস এম সালাউদ্দিন, এজিএম ব্র্যান্ড ডেভেলপমেন্ট রুহুল কে সাগর, অ্যাসিসট্যান্ট ম্যানেজার ব্র্যান্ড ডেভেলপমেন্ট সাবিরুল ইসলাম, সফিপুর প্লাজা ম্যানেজার মো. সিরাজুল ইসলামসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।  

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, আর এই ঈদের খুশিকে সর্বজনীন করতে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলসের পণ্যে চলছে “ডাবল খুশি অফার”। এ অফারে যমুনা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন মোটরসাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপলায়েন্স জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। সাথে রয়েছে ৩০% পর্যন্ত নগদ মূল্যছাড়। 

ক্রেতারা দেশব্যাপী ছড়িয়ে থাকা সকল যমুনা প্লাজা, ডিলার শোরুম, রিটেইলার শপ থেকে যমুনার পণ্য কিনে এই বিশেষ অফারটি লুফে নিতে পারবেন। “ডাবল খুশি অফার”টি ঈদ উপলক্ষে সকলের জন্য উন্মুক্ত। যমুনা প্লাজা থেকে ক্রয়ে রয়েছে ২০% ডাউন পেমেন্টে ৬ মাস, ৯ মাস, ও ১২ মাস মেয়াদী সহজ কিস্তি সুবিধা। এছাড়া ক্রেডিট কার্ডে ব্যাংক ইএমআই সুবিধাও পাবেন ক্রেতারা।

সাশ্রয়ী মূল্য আর গুণগত মানের কারণে যমুনার পণ্যের প্রতি ঝুঁকছেন ক্রেতারা। দেশের নিত্যপণ্যের মূল্যের উর্ধ্বগতির এই দুঃসময়ের গুরুত্ব বিবেচনা করে কম দামে সর্বোচ্চ গুণগতমানের পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম