Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঈদ উপলক্ষে দারাজ নিয়ে এলো গ্র্যান্ড ঈদ ফেস্টিভ্যাল ২০২৪

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ১১:১১ পিএম

ঈদ উপলক্ষে দারাজ নিয়ে এলো গ্র্যান্ড ঈদ ফেস্টিভ্যাল ২০২৪

মাহে রমজানের পবিত্রতায় ঈদের উৎসবকে সামনে রেখে দারাজ বাংলাদেশ নিয়ে এসেছে ঈদের সেরা ক্যাম্পেইন ৩.৩-৪.৪ গ্র্যান্ড ঈদ ফেস্ট। ১০ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত মাসব্যাপী এই ক্যাম্পেইনে ক্রেতারা পাবেন অসাধারণ ডিসকাউন্ট, অনন্য অফার এবং সুরক্ষিত কেনাকাটার অভিজ্ঞতা। প্রতিটি ক্রয়ের মাধ্যমে আপনি আপনার প্রিয়জনদের ভালোবাসা ও আনন্দ উপহার দিতে পারবেন।

‘ভালোবাসা পৌঁছে যায় দারাজ থেকে দরজায়’ এই স্লোগানের অধীনে গ্র্যান্ড ঈদ উৎসব আপনাকে প্রতিদিনের সেরা দামের নিশ্চয়তা দেয়। ৫০০০ টাকা পর্যন্ত ছাড়ের ফায়ারওয়ার্ক ভাউচার থেকে শুরু করে ৭৫% পর্যন্ত ছাড়ের হট ডিলে এবং ফ্ল্যাশ সেলের মাধ্যমে আপনি আপনার পছন্দের পণ্যগুলি সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন। এছাড়াও, বেশি কিনে বেশি ছাড়ের অফারের সুবিধা, ও ৪৯৯ টাকার নিচের পণ্যগুলিতে প্রতিদিনের কম দামের সুযোগ নিয়ে ফ্রি ডেলিভারি উপভোগ করতে পারবেন। সর্বোচ্চ ৭৫% পর্যন্ত ছাড় এবং ১০ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত প্রি পেমেন্টে অতিরিক্ত ২০% পর্যন্ত ছাড়ের সুযোগ থাকছে। পাশাপাশি ৪২০ টাকায় যেকোনো ৩ টি পণ্য এবং ১৯৯ টাকার নিচের প্রতিদিনের অফার সমূহ থাকছে ক্রেতাদের জন্য।

ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম, হোম ডেকোর, গ্রোসারি পণ্য, মা ও শিশুর প্রয়োজনীয় পণ্য এবং বিউটি পণ্যসহ বিভিন্ন ক্যাটাগরির পণ্য সরবরাহ করে দারাজ। গ্রাহকরা ইলেকট্রনিক্স আপগ্রেড করতে অথবা হোম ডেকোরের পুনর্নির্মাণ করতে যা-ই চান, সবার জন্যই দারাজের কাছে কিছু না কিছু অফার থাকছে।

কো স্পন্সর হিসেবে এই ক্যাম্পেইনে আছে লটো, প্যারাসুট  এডভান্সড, বিয়ারডো, হায়ার, বাটা, এবং নেসলে। ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে লিভন, ওগেরিও, সাফোলা, বেসআস, লুই উইল, স্কেমেই, ইউগ্রিন, অরাইমো, হোমেল, স্কিনক্যাফে, মোশন ভিউ, ইস্কয়ার ইলেক্ট্রনিক্স, এপেক্স, আর স্প্রিন্ট। এছাড়াও এই ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ, সিটি ব্যাংক, ইবিএল, ইবিএল কো ব্র্যান্ডেড ক্রেডিট ও প্রিপেইড কার্ড, এইচএসবিসি, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড, এনসিসি ব্যাংক, পিবিএল, এসসিবি, এসইবিএল, ব্রাক ব্যাংক, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ঢাকা ব্যাংক, এবং ব্যাংক এশিয়া।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম