Logo
Logo
×

কর্পোরেট নিউজ

পুষ্টি মার্জারিন ও ডলসি ভিটা মার্জারিন বাজারে আনল টি. কে. গ্রুপ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ১১:০৪ পিএম

পুষ্টি মার্জারিন ও ডলসি ভিটা মার্জারিন বাজারে আনল টি. কে. গ্রুপ

বাংলাদেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান টি. কে. গ্রুপ ভোক্তা সাধারণের সুবিধার্থে ক্রমাগত মান সম্পন্ন নিত্য নতুন পণ্য বাজারে আনছে। এরই ধারাবাহিকতায় এই প্রতিষ্ঠান বাজারে নিয়ে এলো পুষ্টি মার্জারিন ও ডলসি ভিটা মার্জারিন যা বিভিন্ন প্যাক সাইজে পাওয়া যাচ্ছে। 

‘ক্রিম ফর অল’ এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশের প্রথম এই দেশীয় মার্জারিন। গুণগত মান বিবেচনায় আন্তর্জাতিক মানের এই মার্জারিন সব বয়সি মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। সকালের নাস্তায় এবং যে কোন বেকারী ও স্ন্যাকস্ আইটেম তৈরীতে এই মার্জারিনের ব্যবহার এখন দেশব্যাপী সমাদৃত। এছাড়াও উল্লেখ্য যে পুষ্টি পরিবারে যুক্ত হলো আরো এক নতুন সদস্য পুষ্টি স্পেশাল ঘি। 

সর্বোৎকৃষ্ট মানের এই পুষ্টি স্পেশাল ঘি বাজারজাত শুরু হয়েছে যা ইতিমধ্যেই ব্যাপক গ্রহনযোগ্যতা লাভ করেছে। গত ৭ই মার্চ ২০২৪ ইং বৃহস্পতিবার কাওরান বাজারস্থ টি. কে. গ্রুপের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো উপরোক্ত তিনটি পণ্য। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টি. কে. গ্রুপের পরিচালক-মার্কেটিং জনাব মোহাম্মদ মোফাচ্ছেল হক, পরিচালক-ফাইনেন্স এন্ড অপারেশন জনাব মোহাম্মদ শফিউল আতহার তসলিম, পরিচালক-এইচআর এন্ড এডমিন কর্নেল (অবঃ) আলমাস রাইসুল গণি, পরিচালক-প্রোডাকশন এন্ড টেকনিক্যাল জনাব মোঃ খোরশেদুল আলম এবং এর বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম