Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বিইউএফটিতে জার্মান বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সভা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৯:২৫ পিএম

বিইউএফটিতে জার্মান বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সভা

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) জার্মানির নিডেরহেইন ইউনিভার্সিটি অব অ্যাপ্লাইড সায়েন্সেস (এইচএসএনআর) এর শিক্ষার্থীদের ইন্টার্নশিপ কোর্সের সমাপনী সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়।

বিইউএফটি’র উপাচার্য অধ্যাপক ড. এসএম মাহফুজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে ট্রাস্টি বোর্ডের সদস্য ও টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব প্রধান অতিথি ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন বিইউএফটি’র ট্রাস্টি বোর্ডের সদস্য মশিউল আজম সজল এবং মুহাম্মদ নাসির।  প্রো-ভাইস চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান স্বাগত বক্তব্য রাখেন।

নিডেরহেইন ইউনিভার্সিটি’র সাতজন শিক্ষার্থী বাংলাদেশে ইন্টার্নশিপের জন্য বিজিএমইএ ইউনিভার্সিটি মনোনীত টিম গ্রুপে এক মাস ইন্টার্ন করে। অনুষ্ঠানে শিক্ষার্থীরা তাদের ইন্টার্নশিপের অভিজ্ঞতা শেয়ার করাসহ বাংলাদেশের কারখানা পরিদর্শন এবং আন্তর্জাতিক বাণিজ্য মেলা, বইমেলা, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং কক্সবাজার ভ্রমণের অভিজ্ঞতা বর্ণনা করেন। 

উল্লেখ্য, বিজিএমইএ ইউনিভার্সিটি এবং নিডেরহেইন ইউনিভার্সিটি’র মধ্যে ২০০০ সাল থেকে শিক্ষাচুক্তি চলমান, যা গত অক্টোবর ২০২৩ তৃতীয়বারের মতো স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় গবেষণা, ছাত্র-শিক্ষক বিনিময় প্রোগ্রাম এবং সহযোগিতামূলক কর্মকাণ্ড পরিচালিত হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম