Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বাজারে এলো “আকিজ এমডিএফ বোর্ড”

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৭ পিএম

বাজারে এলো “আকিজ এমডিএফ বোর্ড”

বাংলাদেশের বোর্ড ইন্ডাস্ট্রির অন্যতম প্রধান প্রতিষ্ঠান এবং ইনোভেটর আকিজ পার্টিকেল বোর্ড মিলস্ লিমিটেড, বাজারে নিয়ে এলো মিডিয়াম ডেনসিটি ফাইবার বোর্ড যা এমডিএফ বোর্ড নামে পরিচিত।

ইঞ্জিনিয়ার্ড কাঠ দিয়ে অত্যাধুনিক জার্মান প্রযুক্তিতে তৈরি আকিজ এমডিএফ বোর্ড একটি (ই-২ গ্রেড) এমডিএফ বোর্ড যা নিশ্চিত করে মসৃণ সারফেস ও মজবুত বন্ধন। এই বহুমুখী বোর্ড পোকামাকড় বা ঘুণে ধরা এবং ময়েশ্চার প্রতিরোধী এবং সহজেই বিভিন্ন নিখুঁত ডিজাইন উপযোগী। এসব গুণাবলি আকিজ এমডিএফ বোর্ডে ভিন্নমাত্রা যোগ করেছে ফলে ফার্নিচার নির্মাণ এবং ইন্টিরিয়র ডেকোরেশনের জন্য একটি আদর্শ পণ্য হিসেবে জায়গা করে নিচ্ছে।

আকিজ বশির গ্রুপের অপারেশন ডিরেক্টর, মোহাম্মদ খোরশেদ আলম বলেছেন, "নিখুঁত ফিনিশিং ও বহুবিধি ব্যবহার উপযোগিতার কারণে দেশের ইন্টিরিয়র এবং ফার্নিচার সেক্টরে এমডিএফ বোর্ড- এর চাহিদা বেড়েই চলছে। গুনগতমানের পণ্য দিয়ে এই অভ্যন্তরীণ চাহিদা মেটাতে আমরা এমডিএফ বোর্ড বাজারজাত শুরু করেছি।

৪ ফুট × ৮ ফুট আকারের এই বোর্ড ৩, ৬, ৯, ১২, ১৫, ১৮ এবং ২৫ মিলিমিটার থিকনেসে পাওয়া যাচ্ছে যা বিভিন্ন প্রজেক্টের প্রয়োজনীয়তা মেটাতে সক্ষম। আকিজ এমডিএফ বোর্ড, প্লেইন বোর্ড এর পাশাপাশি মেলামাইন বোর্ড, ভিনিয়ার্ড বোর্ড, হাই গ্লস (ইউভি), এবং সুপারম্যাট সহ বিভিন্ন সারফেসে বাজরজাত করা হচ্ছে। 

আকিজ বশির গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আকিজ বোর্ড সব সময় ইনোভেশনে বিশ্বাসী। ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ এই বোর্ড ফ্যাক্টরী তার প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত নতুন নতুন সব ইনোভেটিভ পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে।

আকিজ বোর্ড এছাড়াও পার্টিক্যাল বোর্ড, প্লাইউড এবং প্রোএজ এজব্যান্ড তৈরি করছে, যা দিয়ে নান্দনিক ও আকর্ষণীয় ফার্নিচার তৈরি হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম