Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আইএসও সার্টিফিকেশন অর্জন করল সিনট্যাক্স গ্লোবাল

Icon

বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৫ পিএম

আইএসও সার্টিফিকেশন অর্জন করল সিনট্যাক্স গ্লোবাল

গুণগতমান ব্যবস্থাপনার জন্য আইএসও সার্টিফিকেশন অর্জন করেছে সিনট্যাক্স গ্লোবাল। এ মর্যাদাপূর্ণ সনদ প্রাপ্তির মাধ্যমে রাইস ব্রান অয়েল উৎপাদন ও রক্ষণাবেক্ষণে গুণগতমান এবং শ্রেষ্ঠত্বের সর্বোচ্চ মান বজায় রাখার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার সিনট্যাক্স গ্লোবালের ম্যানেজিং ডিরেক্টর এফএম রিয়াজউল ইসলাম শাহরিয়ারের হাতে এ সার্টিফিকেট হস্তান্তর করে আইএসও কর্তৃপক্ষ। 

এ সময় রিয়াজউল ইসলাম বলেন, ‘এই সার্টিফিকেট আমাদের কৃতিত্বের প্রতীক, যা আমাদের সমগ্র টিমের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের ফল। গুণগত মান, গ্রাহক সন্তুষ্টি, ক্রমাগত উন্নতি এবং সর্বোপরি দেশের অর্গানিক খাবারের প্রতি যে সচেতনতা শুরু হয়েছে সে পথে আমাদের অঙ্গীকারের প্রতি আরও দায়িত্বশীল করে তুলবে।’

আইএসও সার্টিফিকেশন হলো- সিনট্যাক্স গ্লোবাল ও তার গ্রাহকদের পণ্য এবং পরিষেবা প্রদানে আন্তর্জাতিক মানদণ্ড পূরণ করবে বা গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে তার চেয়েও বেশি করবে- এমন একটি প্রমাণপত্র; যা আইএসও কর্তৃপক্ষ দ্বারা পরিচালিত কঠোর মূল্যায়ন প্রক্রিয়া, সিনট্যাক্স গ্লোবাল গুণগতমান ব্যবস্থাপনা সিস্টেম ও ব্যতিক্রমী সমাধান দেওয়াকে নিশ্চিত করে।

বর্তমানে রাইস ব্র্যান অয়েল উৎপাদন ও বিপণন করছে প্রাতষ্ঠানটি। এছাড়া এগ্রো, গবাদিপশু এবং মৎস্য চাষ থেকে অর্গানিক কৃষিপণ্য উৎপাদনের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রাখার জন্য প্রস্তুত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম