Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ঢাকা ব্যাংক ও পূর্বাণী লাইফস্টাইলের মধ্যে চুক্তি সই

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ১১:১৯ পিএম

ঢাকা ব্যাংক ও পূর্বাণী লাইফস্টাইলের মধ্যে চুক্তি সই

ঢাকা ব্যাংক পিএলসি. এবং পূর্বাণী লাইফস্টাইল লিমিটেডের সুপরিচিত স্টাইলিশ ও আরামদায়ক পোশাকের ব্র্যান্ড কমফিস্টাইল, গ্রাহকদের সর্বোত্তম সুবিধা প্রদানের ঢাকা ব্যাংকের অব্যাহত প্রচেষ্টার স্বার্থে, ২৩ জানুয়ারি তারিখে ঢাকা ব্যাংক পিএলসির গুলশান, ঢাকার প্রধান কার্যালয়ে একটি চুক্তি (MoU) স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায় ঢাকা ব্যাংক কার্ডধারীগণ (ডেবিট ও ক্রেডিট উভয়ই) এবং কর্মকর্তারা ১ ফেব্রুয়ারী থেকে www.comfystylebd.com ওয়েবসাইটে লাইফস্টাইল পণ্য ক্রয়ের উপর বিশেষ ছাড়ের সুবিধা উপভোগ করতে পারবেন।

ঢাকা ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এমরানুল হক এর উপস্থিতিতে পূর্বাণী লাইফস্টাইল লিমিটেডের পরিচালক মিস শারমিন হাই এবং ব্যাংকের উপ- ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান ইমার্জিং মার্কেট অফিসার মোঃ মোস্তাক আহমেদ, তাদের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর ও বিনিময় করেন। এছাড়াও, ঢাকা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আবু জাফর, উপ- ব্যবস্থাপনা পরিচালক জনাব আখলাকুর রহমান, Executive ভাইস প্রেসিডেন্ট ও রিটেইল বিজনেস বিভাগের প্রধান জনাব এইচ.এম. মোস্তফিজুর রহমান, নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও সিএফও জনাব সাহাবুব আলম খান, নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও মানবসম্পদ বিভাগের প্রধান জনাব এম. রেজাউর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এই স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম